রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

মনোনয়নপত্র জমা দিলেন মতিয়া চৌধুরী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শেরপুর প্রতিনিধিশেরপুর ২ (নকলা ও নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এর আগে বেগম মতিয়া চৌধুরী উপজেলা দক্ষিণ বাজার এলাকায় ব্যবসায়ী ও দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিয় করেন।

এ সময় তিনি বলেন, আপনারা মাথার ঘাম পায়ে ফেলে আমার জন্য পরিশ্রম করেছেন। তাই আমি নকলা-নালিতাবাড়ী আসনের জনপ্রতিনিধি। আপনাদের সেই রায়ের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করেই আবার জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী সরকারি পতাকাবাহী কোনো গাড়ি ব্যবহার করেননি। ব্যক্তিগত গাড়ি দিয়ে মনোনয়পত্র জমা দিতে যান।

প্রসঙ্গত, বেগম মতিয়া চৌধুরীর মতো হেভিওয়েট প্রার্থী শেরপুর ২ আসন থেকে নির্বাচন করায় সকলের দৃষ্টি থাকে এ আসনটির ওপর। এ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মতিয়া চৌধুরী ১৯৯১, ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে এমপি নির্বাচিত হন। সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com