বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

মদের দোকান দেয়ার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ২৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস. এম. রাসেল, মাদারীপুর প্রতিনিধি:  মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরে জনবসতি স্থানে একটি প্রভাবশালী ও অনৈতিক কাজে জড়িত এমন ব্যক্তিরা প্রশাসনের অনুমতি ছাড়াই একটি মদের দোকান খুলে প্রকাশ্যে মদসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করছে হরহামেশেই। এ দিকে জেলা প্রশাসনের আইন শৃঙ্খলা সভায় সম্প্রতি প্রভাবশালী শ্রমিক নেতা ও নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি মাদারীপুর জেলাকে অচিরেই মাদক মুক্ত করার ঘোষনা করেন। প্রকাশ্যে মদের দোকান খুলে মদসহ মাদকদ্রব্য বিক্রি করার প্রতিবাদে শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর বাসস্ট্যান্ডে বিভিন্ন মসজিদের মুসল্লি ও এলাকাবাসী এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী আঃ রব খান, বর্তমান সহ-সভাপতি ও মস্তফাপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব আঃ কুদ্দুস মল্লিক, সোহরাব হোসেন খান, মাওলানা আঃ মান্নান দাড়িয়া, মাওলানা শাহ শিব্বির আহম্মেদ, মস্তফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আশরাফ আলী খান, ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোঃ মনজুর হোসেন শিকদার, পত্রিকা এজেন্ড ও ব্যবসায়ী মোঃ কাবির হোসেন মৃধা, যুবলীগ নেতা হাবিব হাওলাদার, ব্যবসায়ী মোঃ শরাফাত প্রমুখ। এ সময় বক্তরা বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকার সামচু সরদারদের বাড়ী ভাড়া নিয়ে শহীদ নামের এক মাদক ব্যবসায়ী স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় প্রকাশ্যে মদের দোকান খুলে মাদক ব্যবসা করে আমাদের যুব সমাজকে ধ্বংস করছে। এলাকাবাসী প্রশাসনের নিকট দ্রুত এই দোকান সরিয়ে নেয়া ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইণনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com