শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ভোলাগঞ্জে পাথর কোয়ারিথেকে আরো দুই শ্রমিকের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস: সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জে পাথর কোয়ারিতে মাটিধসে নিহত আরও দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে ওই দুই প্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় চারজনের মৃতদেহ উদ্ধার করা হল। এর আগে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভোলাগঞ্জের হাজিরডেগনা এলাকায় পাথর কোয়ারিতে এ ঘটনা ঘটে। ঐ দিন দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। কোম্পানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) দিলীপ নাথ জানান, দুজনের মৃতদেহ থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় একটি সূত্র জানা যায়, ভোলাগঞ্জ কোয়ারির হাজিরডেগনা এলাকায় রাতে জেনারেটর চালিয়ে পাথর উত্তোলন করা হচ্ছিল। রোববার রাত সাড়ে ৯টায় গর্তের ধসে এ প্রাণহানির ঘটনা ঘটে। এদিকে এ দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন। প্রাথমিকভাবে নিহতদের বাড়ি সুনামগঞ্জের মুরাদপুর গ্রামে বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com