শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি

ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের মুক্তি হবে- মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ১৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের মুক্তি হবে, দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। এ কারণে দলে দলে ভোট কেন্দ্রে যেতে হবে এবং ভোট গণনা শেষে বাড়ি ফিরতে হবে।

বুধবার বিকেলে বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

বগুড়া-৬ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী মির্জা ফখরুল বলেন, বগুড়ার মাটিতে জন্ম হয়েছে ধানের শীষের এবং বগুড়া থেকেই ধানের শীষের বিজয় হবে।

তিনি আরও বলেন, নির্বাচনের ওপর নির্ভর করবে দেশে গণতন্ত্র থাকবে, না স্বৈরতন্ত্র চলবে। সরকার নির্বাচন বানচাল করার জন্য সব ধরনের কাজ করছে। মানুষকে বিভ্রান্ত করার জন্য পুলিশ দিয়ে গ্রেফতার করাচ্ছে।

বর্তমান সরকারকে জুলুমবাজ ও নির্যাতনকারী উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বিনা অপরাধে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। সারাদেশের মানুষের একটাই আকাঙক্ষা সরকার পরিবর্তন। ৩০ ডিসেম্বর সেই পরিবর্তনের দিন।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগ জনগণের সঙ্গে প্রতারণা করেছে। এবারও মনে করেছিল একই কায়দায় নির্বাচন করে আগামী ৫ বছর ক্ষমতায় থেকে লুটপাট করে খাবে। কিন্তু এবার তা হবে না, আমরা নির্বাচনে আছি এবং থাকব। সরকারের কত জোর আছে এবার দেখা যাবে। আমাদেরকে ভয়ভীতি দেখানোর জন্য পুলিশ লেলিয়ে দেয়া হয়েছে।

পুলিশের উদ্দেশে তিনি বলেন, এখনও সময় আছে ভালো হয়ে যান। আপনারা আমাদের ভাই, ছেলে সমতুল্য। পুলিশের মধ্যে ভালো হওয়ার লক্ষণ দেখা দিয়েছে। পুলিশের একটি দল আজকে ড. কামালের সঙ্গে দেখা করে মাফ চেয়েছে। এটা ভালো লক্ষণ।

বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেলের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন প্রমুখ।

বগুড়া সদর উপজেলায় নির্বাচনী জনসভা শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে গুজিয়া ও দাড়িদহ নামক স্থানে মাহমুদুর রহমান মান্নার পক্ষে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com