শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান, ২০ হাজার টাকা জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ২৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আফতাব হোসেন, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বৃ-রায়নগর গ্রামে ভেজাল গুড় তৈরীর কারখানার সন্ধান পেয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে ওই ভেজাল কারখানায় অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা ও বেশকিছু ভেজাল গুড় ধ্বংস করে প্রশাসন। উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, উপজেলার প্রত্যন্ত এলাকা হান্ডিয়াল ইউনিয়নের বৃ-রায়নগর গ্রামের অনন্ত সরকারের ছেলে উত্তম সরকার দীর্ঘদিন ধরে নোংরা পরিবেশে ভেজাল গুড় ও লালী তৈরী এবং বাজারজাত করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার থানা পুলিশের সহায়তায় বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ওই কারখানায় অভিযান পরিচালনা করেন। অভিযানে অসাধু ব্যবসায়ী উত্তম সরকারকে ২০ হাজার টাকা জরিমানা ও বেশকিছু ভেজাল গুড় ধ্বংস করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার জানান, উত্তম সরকার অসাধু উপায়ে গরুর খাদ্য, মিশ্রি ও চিনি মিশিয়ে দানাদার গুড় ও লালি গুড় তৈরী করে বাজারজাত করছিল। যা মানবদেহের জন্য ক্ষতিকর। পরে ভ্রাম্যমান আদালতে উত্তম সরকারকে ভেজাল গুড় তৈরীর দায়ে তাকে জরিমানা করা হয়েছে। সেইসাথে এই ভেজাল ব্যবসা সে আর ভবিষ্যতে করবে না মর্মে মুচলেকা দিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com