বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১

‘ভুয়া প্রার্থী তালিকা প্রকাশে ইন্ধন দিচ্ছে সরকারী এজেন্সিগুলো’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ভুয়া প্রার্থী তালিকা প্রকাশে সরকারি এজেন্সিগুলো ইন্ধন দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ও ২০দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান। গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

বিবৃতিতে নজরুল ইসলাম খান বলেন, কিছুদিন ধরে কয়েকটি সংবাদপত্রে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে সম্পূর্ণ হীন উদ্দেশ্যে দেশব্যাপী সংসদীয় এলাকাগুলোতে বিএনপি’র নামে প্রার্থী তালিকা প্রকাশের ঘটনায় আমরা বিস্মিত ও হতবাক হয়েছি।

সংবাদপত্রে প্রকাশিত উক্ত প্রার্থী তালিকা সম্পূর্ণভাবে ভূয়া ও  মনগড়া। এধরণের মিথ্যা ও আজগুবি খবর প্রকাশে সরকারী এজেন্সীগুলো ইন্ধন দিচ্ছে বলে আমরা মনে করি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থী তালিকা নিয়ে প্রকাশিত বানোয়াট সংবাদ পরিবেশন করার উদ্দেশ্যই হচ্ছে বিএনপিসহ ২০ দলীয় দলীয় জোটের নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা। প্রকৃত তথ্য না জেনে এধরণের সংবাদ প্রচার ও প্রকাশ থেকে বিরত থাকার জন্য আমি গণমাধ্যমের সাংবাদিকদের প্রতি জোর আহবান জানাচ্ছি। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com