বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

ভিসির সঙ্গে নুরের নেতৃত্বে শিক্ষার্থীদের বৈঠক চলছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলে ছাত্রলীগের হামলার প্রেক্ষিতে ভিসি ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে বৈঠকে বসেছেন ডাকসুর ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল। বৈঠকে প্রশাসনের পক্ষে ভিসি ছাড়াও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। এর আগে আজ সকাল ৯ টার দিকে আলোচনায় বসার জন্য ভিসির বাসার সামনে অবস্থানরত শিক্ষার্থীদের একটি গাড়িতে করে ভিসি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এক শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধরের প্রেক্ষিতে গতকাল সন্ধ্যার দিকে এসএম হলে যান ভিপি নুরের নেতৃত্বে শিক্ষার্থীরা। এ সময় ছাত্রলীগ তাদের ওপরও হামলা চালায়। তারা নুরসহ অন্যান্যদের মারধর করে। এর প্রতিবাদে নুরের নেতৃত্বে রাত পৌনে ৮টা থেকে ভিসির বাসভবনের সামনে অবস্থান নেয় শিক্ষার্থীরা। তারা হামলাকারীদের বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কার দাবি করে বিক্ষোভ করতে থাকেন।

পরে রাত ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী ঘটনাস্থলে গিয়ে তাদের সঙ্গে কথা বলেন। তাদেরকে বুঝিয়ে কর্মসূচি প্রত্যাহার করতে বলেন। এতে রাজি না হওয়ায় রাত ২ টার দিকে তিনি চলে যান। শিক্ষার্থীরা ভিসিকে ঘটনাস্থলে আসতে বলেন। কিন্তু ভিসি না আসায় শিক্ষার্থীরা রাতভর অবস্থতান করে বিক্ষোভ চালিয়ে যান। পরে আজ সকাল ৯টার দিকে আলোচনার জন্য একটি গাড়িতে করে শিক্ষার্থীদের ভিসি কার্যালয়ের নিয়ে যাওয়া হয়।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com