বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১

ভিক্ষুক পুনর্বাসন সহায়তা তহবিলে প্রেসক্লাবের অনুদান প্রদান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় ভিক্ষুক পূণর্বাসন সহায়তা তহবিলে জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার রাত ৮টায় জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমানের হাতে আনুষ্ঠানিকভাবে এই অনুদানের টাকা হস্তান্তর করা হয়। ভিক্ষুকমুক্ত দেশ গঠনের লক্ষ্যে বর্তমান সরকার প্রতিটি জেলায় ভিক্ষুকদের পুণর্বাসনের উদ্দেশ্যে যে আর্থিক সহায়তা গ্রহণ তহবিল গঠন করা হয়েছে, সেই তহবিলে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের পক্ষ হতে এই অনুদানের টাকা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খালিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আরিফুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, সিনিয়র সদস্য হাজী আব্দুল ওয়াহেদ, সম্পাদক শ্যামলেন্দু পাল, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, মনিরুজ্জামান মহসিন, আলপনা বেগম, সঞ্জয় সরকার, ভজন দাস, লিটন ধর গুপ্ত, শিমুল মিল্কী, কামাল হোসেন ও পল্লব চক্রবর্তী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান বলেন, প্রেসক্লাবের পক্ষ থেকে সরকারের ভিক্ষুক পুণর্বাসন সহায়তা তহবিলে অনুদান প্রদান এটি একটি বিরল দৃষ্ঠান্ত। আমি আশা করি, দেশের জনগন প্রেসক্লাবের এই মহতি উদ্যোগে উদ্ধুদ্ধ হয়ে ভিক্ষুক পূণর্বাসন সহায়তা তহবিলে আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসবেন। তিনি এজন্য প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com