বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এই সরকার পুরোপুরি নতজানু : মির্জা ফখরুল উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে হবে উপজেলা নয়, আগামীতে জেলাভিত্তিক প্রকল্প নেওয়া হবে ফ্লাইওভারে হঠাৎ গাড়িতে আগুন ফোর্বসের ‌‘৩০ অনূর্ধ্ব ৩০’ এশিয়ার তালিকায় ৯ বাংলাদেশি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন পেছাল ১০৮ বার শেখ হাসিনা ফিরেছিলেন বলেই মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে: কাদের গঙ্গা চুক্তি অনুযায়ী পানি পাচ্ছে না বাংলাদেশ চূড়ান্তভাবে ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন ভারতে পাল্টে যাচ্ছে তিস্তার গতিপথ একসঙ্গে পাউবোর ৩৭ কর্মকর্তা-কর্মচারীর রহস্যময় বদলির আবেদন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, রেলপথ অবরোধ একাদশে ভর্তির নীতিমালা প্রকাশ, সর্বোচ্চ ফি ৮৫০০ টাকা উপজেলা নির্বাচন: ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি গুলশানে ৪০০ কোটি টাকার বাড়ি বেহাত, দুদকের অভিযান ঢাকা ছাড়লেন ডোনাল্ড লু চীন সফরে পুতিন, তীক্ষ্ণ দৃষ্টি পশ্চিমা বিশ্বের গাজায় হামাসের হামলায় ইসরায়েলি পাঁচ সৈন্য নিহত মাদকের নতুন ডিজি মোস্তাফিজুর ভূমিসেবা সপ্তাহ শুরু ৩ জুন

ভালুকায় ফোম তৈরির কারখানায় আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ভালুকা প্রতিনিধি:ময়মনসিংহের ভালুকায় সিনটেক্স ফ্যাক্টরি লিমিটেড নামের একটি ফোম তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার দুপুরে বেলা সোয়া ২টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রাকিবুল হাসান জানান, শনিবার বেলা সোয়া ২টার দিকে ভালুকা উপজেলার পাড়াগাঁও এলাকায় সিনটেক্স ফ্যাক্টরি লিমিটেডে আগুন লাগে। প্রথমে ভালুকা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে আগুন গুদামের চারদিক ছড়িয়ে গেলে ময়মনসিংহ, ত্রিশাল এবং মাওনা থেকে আরও পাঁচটি ইউনিট ঘটনাস্থলে আসে। সাতটি ইউনিটের ৩ ঘণ্টা চেষ্টায় বিকেল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ওই কর্মকর্তা আরও জানান, এই কারখানাতে ফোম এবং প্লাস্টিকের চেয়ার তৈরি করা হতো। তবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি তিনি।

বাংলা৭১নিউজ/এসকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com