রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ভারত-পাকিস্তান চলমান উত্তেজনা নিরসনে পুতিনের মধ্যস্থতার প্রস্তাবকে স্বাগত জানাল ইসলামাবাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক:
ভারত ও পাকিস্তানের মধ্যকার চলমান উত্তেজনাকর পরিস্থিতি নিরসনে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দেয়া প্রস্তাবকে স্বাগত জানিয়েছে ইসলামাবাদ। রেডিও পাকিস্তানের বরাত দিয়ে দেশটির ইংরেজি দৈনিক এক্সপ্রেস ট্রিবিউন এ খবর দিয়েছে।

আজ (বৃহস্পতিবার) পাক পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র নাফিস জাকারিয়া সাপ্তাহিক সংবাদ ব্রিফিংয়ে বলেন, সম্প্রতি রাশিয়ার উঁচু পর্যায়ের সঙ্গে পাকিস্তান যোগাযোগ করেছে এবং ইসলামাবাদ পুতিনের মধ্যস্থতার প্রস্তাবকে স্বাগত জানিয়েছে। তবে পুতিন কবে কখন এ প্রস্তাব দিয়েছেন তা পরিষ্কার করেন নি জাকারিয়া।

এদিকে, নাফিস জাকারিয়া সাংবাদিকদেরকে জানান, আইসিসি ট্রফির সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তান বিজয়ী হওয়ার পর কাশ্মিরি জনগণ আনন্দ মিছিল বের করলে তাতে হামলা করেছে ভারতীয় সেনারা এবং কাশ্মিরিদের দোকান-পাট ভাংচুর ও লুটপাট করেছে। তিনি জানান, পবিত্র রমজান মাসে ভারতীয় সেনারা ২৫ জনকে হত্যা ও ২০০ জনকে আহত করেছে; তারা পবিত্র রমজান মাসকে সম্মান করছে না। এমনকি গত শুক্রবার জামেয়া মসজিদ তালাবদ্ধ করা হয়েছে এবং সেখানে কাশ্মিরি মুসল্লিদেরকে নামায পড়তে দেয়া হয় নি বলে উল্লেখ করেন পাক পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com