রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ভারতে ট্রেন লাইনচ্যুত, নিহত ২৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : ভারতের অন্ধ্রপ্রদেশে ট্রেন লাইনচ্যুত হয়েছে ২৩ জন নিহত ও শতাধিক আহত হয়েছেন।

শনিবার রাত ১১টার দিকে ভিজিয়ানিগ্রাম জেলার কুনেরু স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভি, বিবিসির।

ভারতীয় রেলওয়ের পূর্বাঞ্চলীয় প্রধান জেপি মিশ্র জানান, জগলপুর-ভুবনেশ্বর এক্সপ্রেস ট্রেনটির সাতটি বগি ও ইঞ্জিন লাইন থেকে ছিটকে গেছে। ট্রেনটি জগদলপুর থেকে উড়িষ্যা রাজ্যের রাজধানী ভুবনেশ্বরে যাচ্ছিল।

এখনও অনেকে ট্রেনের দুর্ঘটনাকবলিত বগির মধ্যে আটকা আছে। দুর্ঘটনার কারণ জানা যায়নি।

তবে জেপি মিশ্র জানিয়েছেন, আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী দুটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুরনো সব যন্ত্রপাতির কারণে ভারতে ট্রেন দুর্ঘটনা প্রায়ই হয়ে থাকে। গত নভেম্বরে উত্তর প্রদেশে ট্রেন লাইনচ্যুত হলে ১৪০ জনের মৃত্যু হয়। আর মার্চে একই রাজ্যে ট্রেন দুর্ঘটনায় ৩৯ জন নিহত ও ১৫০ জন আহত হয়।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com