শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ভারতের পশ্চিমবঙ্গে বাস-লরি সংঘর্ষ, নিহত ৮

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ১৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় বাস ও লরির মধ্যে মুখোমুখি সংঘর্ষ আটজনের মৃত্যু হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়েছে। আর আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন যাত্রী। তাদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। 

খবরে বলা হয়েছে, আজ বুধবার সকালে একটি বাস ও লরির মধ্যে সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের মেদিনীপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি রিকশাকে বাঁচাতে গিয়ে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয়রা উদ্ধারকাজে এগিয়ে আসেন। ওই দুঘর্টনার পরই সেখানে পৌঁছায় পুলিশের একটি দল। এদিকে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

স্থানীয় অন্যান্যগুলো বলছে, বুধবার সকাল ৭টার কিছু পরে বর্ধমান থেকে খড়গপুরের দিকে যাচ্ছিল একটি লরি। উল্টোদিক থেকে আসছিল যাত্রীবাহী বাস। ওই বাসটিই নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। পরে লরিতে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান বাসের চালক।

আহত যাত্রীদের অভিযোগ, বাসটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। সেই কারণে নিয়ন্ত্রণ হারান চালক।

বাংলা৭১নিউজ/সূত্র: জি নিউজ, ওয়ান ইন্ডিয়া/এইসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com