শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ভাঙ্গায় সড়কের প্রতিবন্ধকতা উচ্ছেদের দাবীতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় কলেজপাড় কুমার নদের উপর নির্মিত সেতুর দু-পাড়ে যাতায়েতের রাস্তায় প্রতিবন্ধকতাকারী এবং উচ্ছেদের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার সকালে ভাঙ্গা কলেজপাড় সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশগ্রহনকারীরা অভিলম্বে সেতুর দুই-পারে যাতায়েতের রাস্তায় প্রভাবশালীদের প্রতিবন্ধকতা সরিয়ে ফেলার দাবী জানান। এসময় মানববন্ধনকারীরা সড়কের দু-পাশে দোকান-ঘর নির্মান করে জনগনের যাতায়েতের বিঘœকারীদের বিরুদ্বে ব্যবস্তা গ্রহন পূর্বক তা উচ্ছেদের জন্য সংশ্লিষ্ট কর্তপক্ষের নিকট দাবী জানান ।কয়েক হাজার লোক হাতে-হাত রেখে ‘নিরাপদ সড়ক চাই, প্রতিবন্ধক সরাতে হবে’সহ বিভিন্ন শ্লোগান দেন। মানববন্ধনে কামরুজজামান নান্টুর সভাপতিত্বে বক্তারা ১৫দিনের আলটিমেটাম দিয়ে বলেন, প্রতিবন্ধক সরিয়ে না দিলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে কঠোর কর্মসূচি দেওয়া হবে। এসময় আরও বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুধীন সরকার মঙ্গল, লুৎফর রহমান মুন্সী,সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা শরিফুজ্জামান শরিফ, লায়ন মোঃ শহিদুল ইসলাম, আবু তালেব, আব্দুল সালাম হাওলাদার,সাংবাদিক এটিএম ফরহাদ নান্নু প্রমুখ।

বিপুল পরিমান ইয়াবাসহ মা-ছেলে আটক

ফরিদপুরের মধুখালী উপজেলার মধুপুর গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা, যৌন উত্তেজক ট্যাবলেট, বিদেশী মদ ও মাদক বিক্রিত নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী সামাদ খান ও তার মা রোকেয়া বেগমকে আটক করেছে র্যা ব-৮ ফরিদপুরের একটি দল। রোববার রাতে এ অভিযান চালানো হয়।
র্যা ব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মো. রইচউদ্দিন জানান, গোপন খবরে মধুপুর গ্রামের সামাদ খানের বাড়িতে অভিযান চালানো হয়।
অভিযানে ঘরের ভেতরের একটি লকার থেকে তিন হাজার একশ’ পঞ্চাশ পিচ ইয়াবা, বিদেশী মদ, যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রিত ৭৭ হাজার টাকা সহ মো. সামাদ খান ও তার মা রোকেয়া বেগমকে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে মধুখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

Faridpur Drug Recovary  News 27.08.20175

মধুখালীতে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন

মধুখালীতে রবিবার জাতীয়তাবাদী দল (বিএনপি)র সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যাক্রমের উদ্বোধন করা হয়েছে। বিএনপির সদস্য সংগ্রহ ও নাবায়ন কার্যাক্রমের উদ্বোধন করেন সাবেক সংসদস্য সদস্য খন্দকার নাসিরুল ইসলাম।
গত শনিবার বিকেলে উপজেলা যুবদলের আহবায়ক আঃ আলিম মানিকের সভপতিত্বে গাড়াখোলা জামে মসজিদ চত্ত্বরে উপজেলা যুবদলের আয়োজনে বিএনপির সদস্য সংগ্রহ ও নাবায়ন কার্যাক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ মোদারেছ আলী ইছা। যুবদল জেলা সভাপতি আফজাল হোসেন পলাশ, কেন্দ্রীয় কমিটির ছাত্রদলের সহসভাপতি জয়দেব রায়। এসময় আরো বক্তব্য রাখেন বদিউজ্জামান বাবলু, মেহেদী হাসান মুন্নু,গোলাম রব্বানী পুলিন,মোঃ ফজলুর রহমানসহ প্রমুখ ।

সম্মেলনের অনুমতি না দেয়ায় প্রতিবাদ

অবসর সুবিধা ও কল্যান তহবিলে অতিরিক্ত চার ভাগ কর্তন বাতিল ও পাঁচ ভাগ প্রবৃদ্ধিসহ বেসরকারী শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের নানা দাবী আদায়ে রোববার ফরিদপুরের অম্বিকা মেমোরিয়াল হলে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের ডাকা ত্রি-বার্ষিক সম্মেলনের অনুমতি না দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানানো হয়েছে।
রোববার সকালে ফরিদপুর প্রেসক্লাবের কনফারেন্সরুমে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে প্রশাসনের অনুমতি না দেয়ার প্রতিবাদে আগামী ১৪ সেপ্টেম্বর মিখ্ষক কর্মচারীরা কর্মস্থলে কালোব্যাচ ধারণের কর্মসূটী নেয়া হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাট করেন শিক্ষক কর্মচারী ঐক্যজোট, ফরিদপুরের সভাপতি অধ্যক্ষ মো. সেলিম মিঞা। এসময় কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অধ্যক্ষ মো. সেলিম ভুইয়া, ফরিদপুরের সাধারণ সম্পাদক মোহাম্মদ লোকমান হোসেন উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com