রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের

ভাঙ্গায় মোটরসাইকেল দূর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার নওপাড়া নামক স্থানে বুধবার দিবাগত রাতে একটি মোটর সাইকেল দূর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত ও ১ যুবক গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলো মাহিম খন্দকার(১৭) ও নাঈম শেখ (১৭)। মাহিম উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের মন্টু খন্দকার এবং নাঈম একই গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে। এরা উভয়ে উপজেলার শরিফাবাদ হাইস্কুল এন্ড কলেজের ছাত্র এবং এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। গুরুতর আহত অপর যুবক হাফিজুল(২২) একই গ্রামের আমজেদ মাতুব্বরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার সন্ধায় ৩ মোটরসাইকেল আরোহী জরুরী কাজ সেরে  উক্ত মহাসড়ক দিয়ে ভাঙ্গার দিকে আসার পথে ঘটনাস্থলে বিপরীতমুখী অজ্ঞাত একটি যানের সাথে সংঘর্ষ ঘটে। দূর্ঘটনায় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক সহ মোটর সাইকেলের ৩ আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মাহিম নিহত হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম জানান, খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। আহত নাঈম ও হাফিজুলকে প্রথমে ভাঙ্গা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে নাঈমও মারা যায়। দূর্ঘটনার পর অজ্ঞাত যানটি দ্রুত পালিয়ে যায়।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com