রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

ভাঙ্গায় বাসের ধাক্কায় দুই নারীসহ পাঁচ অটোযাত্রী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-খুলনা ভায়া মাওয়া মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হাসামদিয়ার বাসের ধাক্কায় পাঁচ আরোহী নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন পুরুষ ও দুইজন নারী। বুধবার সকালে এ দূর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আফজার হোসের জানিয়েছেন, নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ভাঙ্গা উপজেলার পাঁচকুল গ্রামের আবুল শেখ (৩৫), ব্রাক্ষ্মনকান্দা গ্রামের মিজানুর রহমান (৪০) ও ভাঙ্গা পৌরসভার চৌধুরী কান্দা গ্রামের খালেদা বেগম (৩৩)। নিহত অপর এক নারী ও এক পুরুষের পরিচয় জানা যায়নি।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজুল ইসলাম জানান, সকাল সোয়া আটটার দিকে ওই এলাকায় মালিগ্রাম থেকে ভাঙ্গার উদ্ধেশ্যে ছেড়ে আসা অটোকে মাওয়া মুখী একটি যাত্রীবাহী বাস আঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোতে থাকা পাঁচ যাত্রীর মধ্যে তিনজন মারা যায়। স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে সেখানে ওই দুই জনের মৃত্যু হয়। বাসটি আটক করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com