রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ব্রিটেনে যৌন কেলেঙ্কারিতে জড়িত মন্ত্রীসহ ৩৬ এমপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: যুক্তরাজ্যের মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের তালিকা দিন দিন দীর্ঘ হচ্ছে। দেশটির ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির ৩৬ এমপির বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ পাওয়া গেছে। নারীদের সঙ্গে অশোভনীয় আচরণের জন্য এসব এমপির নামের তালিকা তৈরি করেছে টরি পার্টির নেতারা। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী তেরেসা মে। তিনি বলেন, এ ধরনের পরিস্থিতি আর বরদাশত করা হবে না। অভিযুক্ত মন্ত্রী-এমপিদের তাদের পদ থেকে সরিয়ে দেয়ার হুমকিও দিয়েছেন তেরেসা। খবর দ্য ইন্ডিপেনডেন্টের।

নারীদের সঙ্গে অনৈতিক আচরণের দায়ে কনজারভেটিভ পার্টির ৩৬ এমপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রকাশিত হয়েছে। এদের মধ্যে ২০ জন মন্ত্রীও রয়েছেন। কোনো কোনো নামের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের বিস্তারিত বর্ণনা করা হয়েছে। একজন এমপির সম্পর্কে বলা হয়েছে, পার্টিতে নারীদের স্পর্শ করেন তিনি। তার মধ্যে এই অশালীন প্রবণতা রয়েছে। আরেক এমপি এক নারীকে মুখ বন্ধ রাখতে অর্থ দিয়েছিলেন। এ তালিকায় রয়েছে বর্তমানে মন্ত্রিসভায় থাকা দুই মন্ত্রী। তাদের বিরুদ্ধেও একই রকম অভিযোগ রয়েছে। বাকি ১৮ জন মন্ত্রী অসামঞ্জস্যপূর্ণ আচরণের অভিযোগের মুখোমুখি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com