রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ব্যবসায়ীর দুই লাখ টাকা ছিনতাই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মঙ্গলবার রাতে একদল ছিনতাইকারী মাহবুব নামের এক ব্যবসায়ীর ২ লক্ষ টাকা ছিনতাই করে মটর সাইকেলযোগে পালিয়ে গেছে। রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে আশপাশের লোকজন ও দোকানদারদের জিজ্ঞাসাবাদ শেষে উক্ত ব্যবসায়ীকে থানায় নিয়ে গেলেও অজ্ঞাত কারণে মামলা হয়নি।
ব্যবসায়ী মাহবুব জানায়-সে গোবিন্দগঞ্জ পৌরশহরের জাহানারা মার্কেটের পাশে একটি দোকান ভাড়া নেয়ার জন্য দোকান ঘরের সিকিউরিটি মানি দেয়ার জন্য একটি ব্যাগে করে ২ লক্ষ টাকা নিয়ে রাত প্রায় ১০ টার দিকে সোনালী ব্যাংকের পাশে ঢাকাই মোসলেমের দোকানের সামনে পৌছিলে হঠাৎ করে ৪/৫ জন যুবক তার পথ রোধ করে হাতের ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
এক পর্যায়ে দুই যুবক তার টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মটর সাইকেলে চড়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে মাহবুব জাপটে ধরলে ছিনতাইকারীরা তাকে মারপিট করে উক্ত যুবককে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। প্রায় আধা ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌছে আশপাশের লোকজন ও দোকানদারদের জিজ্ঞাসাবাদ করে মাহবুবকে থানায় নিয়ে যায়। একটি সূত্রজানায়, ছিনতাইয়ের সাথে জরিত সন্দেহে ওই রাতেই পৌরশহরের ঘোষপাড়ায় অভিযান চালিয়ে পুলিশ ৩ যুবককে আটক করলেও পরে তাদেরকে ছেড়ে দেয় হয়।
এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান পিপিএম জানান, কেও কোন অভিযোগ নিয়ে আসেনি। সম্ভবত টাকা পয়সার লেনদেন নিয়ে ঝামেলা ছিল; রাতেই ঘটনাটির মিমাংসা হয়ে থাকতে পারে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com