শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বোয়ালমারীতে দুই প্রতারক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর বাজারে বিভিন্ন রেষ্টুরেন্ট ও বেকারী থেকে বাংলাদেশ ক্রেতা ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশনের ভুয়া সনদ ও সদস্যপদ দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগে সোমবার রাতে দুই প্রতারককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ।

এ সময় তাদের কাছে থেকে ফাউন্ডেশনের সনদ, সদস্য পদের রশিদ বই, আদায়কৃত ১৯শ ৫০টাকা, ৩টি মোবাইল ফোন ও একটি পালসার (যশোর-ল-১১-৪১০৮) মোটর সাইকেল জব্দ করা হয়। সনদে ফাউন্ডেশনের ঠিকানা লেখা রয়েছে ৭০জি/সিরাজ ম্যানশন, ৬ষ্ঠ তলা, পুরানা পল্টন লাইন, ভিআইপি রোড। চেয়ারম্যান হিসেবে লায়ন মো. নুরুল ইসলামের পরিচয় দেয়া হয়েছে।

আটককৃতরা হলো নড়াইল জেলার কালিয়া উপজেলা কালিনগর গ্রামের মসলেম উদ্দিনের ছেলে মো. ওহিদুজ্জামান (৩৫) ও মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার মঙ্গলগাতী গ্রামের হাফিজার রহমানের ছেলে মেজবাউর রহমান (৩৭)। এ ঘটনায় সোমবার রাতে স্থানীয় আরিফ বেকারীর মালিক আইয়ুব আলী বাদী হয়ে ওই দুইজনকে আসামী করে বোয়ালমারী থানায় মামলা করেছে। মামলা নম্বর ৭। তাদের মঙ্গলবার সকালে আদালতে চালান দেয়া হয়।

থানা সূত্রে জানা যায়, ওই দুই প্রতারক ফরিদপুর জেলা শহর ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন বাজারের রেষ্টুরেন্ট ও বেকারী থেকে ভুয়া সনদ ও সদস্যপদের কথা বলে টাকা হাতিয়ে নিয়েছে। ওই দুইজন মাঠ পরিদর্শক কর্মকর্তা।

বেকারী মালিক আইয়ুব আলী জানান, তারা আমার বেকারীতে এসে বলে, আমাদের সদস্যপদ ও ফাউন্ডেশনের সনদ নিলে কোন মোবাইল কোর্ট অভিযান চালাতে পারবে না। বিষয়টি আমার সন্দেহ হলে মোবাইল ফোনের মাধ্যমে এসিল্যান্ড মুহাম্মদ ওয়াসিকুল ইসলামকে জানালে তিনি তাদের আটকের ব্যবস্থা করেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মো. নুরুল ইসলাম মোবাইলে (০১৯১৫-২১০১৩১) জানান, আমার প্রতিষ্ঠানের রেজিষ্ট্রেশন করা আছে। এ প্রতিষ্ঠানের সদস্যপদ দেয়ার ব্যাপারে কোন প্রতিবন্ধকতা নেই। তবে অর্থ আদায়ের কোন নির্দেশনা নাই। সারাদেশ ব্যাপী আমাদের কার্যক্রম চলছে। কে কোথায় কি করছে বিস্তারিত জানা সম্ভব নয়। যদি কেউ অন্যায়ভাবে টাকা আদায় করে তার ব্যাপারে কোন ছাড় নেই। আমি কোন অন্যায়ের সাথে নেই। সুনামের সাথে কাজ করছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com