বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

বৈরী আবহাওয়ায় সাগর উত্তাল, ঈদ বাজারে মন্দাভাব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ জুন, ২০১৮
  • ২২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে রৈবী আবহাওয়া বিরাজ করছে। শনিবার ইফতারি পর থেকে একটা গুমোট পরিস্থিতির পর বিচ্ছিন্ন বজ্রবৃষ্টি হচ্ছে। সেই সাথে বইছে দমকা ঝড়ো হাওয়া আর ভীতিকর বিজলী চমকানো। চরাঞ্চলে স্বাভাবিকেরে চেয়ে  থেকে ২ ফুট পানি বৃদ্ধি পেয়েছে। জেলার বাউফল উপজেলার মদনপুরায় কাল বৈশাখী ঝড়ে একটি মাদ্রাসাসহ উপড়ে গেছে অসংখ্য গাছ-পালা। কুয়াকাটা-আলীপুর মৎস্য ব্যবসায়ী ও ট্রলার মালিক সমিতি’র সভাপতি এবং লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনসার  উদ্দিন মোল্লা জানান, সাগর উত্তাল থাকায় কুয়াকাটা সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে মাছ ধরা অনেক ট্রলার তীরে ফিরতে শুরু করেছে।

পটুয়াখালী নৌ-বন্দর কর্তৃপক্ষ সূত্র জানায়, অভ্যান্তরীন ৬৫ ফুটের নিচের সকল নৌযানকে চলাচল বন্ধের নির্দেশ দিয়েছে। এদিকে বৈরি আবহাওয়ার প্রভাব পড়েছে স্থানীয় ঈদ বাজারে। সকাল থেকে টানা হালকা-মাঝরী এবং কখনো ভারী বৃস্টিপাতে ক্রেতা শূন্য হয়ে পড়েছে ঈদ বাজার। কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির অর্থ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু জানান, ঈদ বাজারের শুরু থেকে প্রকৃতি ব্যবসায়ীদের আনুকূলে নাই। ফলে ঈদকে সামনে রেখে ব্যবসায়ীরা যে পরিমান বিনিয়োগ করেছে ক্রেতা না থাকায় তাদের লেঅকসানের মুখে পড়তে হবে। স্থানীয় আবহাওয়া অফিস সুত্র জানায়, মৌসুমী বায়ুর প্রভাবে লঘুচাপের সৃষ্টি হয়েছে। এ জন্য সারাদেশে এমন পরিস্থিতি আরো দু’তিন থাকতে পারে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com