বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক

‘বেগম জিয়ার মুক্তি ও অংশগ্রহন ছাড়া কোনো নির্বাচন হবে না’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ জুন, ২০১৮
  • ১৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর মূল দর্শন ও তারুন্যের শক্তির সমন্বয়ে বিএনপি পুন:জ্জীবিত হতে পারে। দেশ মহাসঙ্কটের দিকে এগিয়ে চলছে। দেশ রক্ষায় জিয়াউর রহমানের সততার আদর্শ অনুসরণ করতে হবে। আর বেগম জিয়ার মুক্তি ও অংশগ্রহন ছাড়া কোনো নির্বাচন হবে না।

শনিবার সন্ধ্যায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে পিপরুল ইউনিয়ন বিএনপি আয়োজিত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে বিএনপির নেতাকর্মীরা উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ান বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান দেবজ্যেতি দেবু সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.সাখাওয়াৎ হোসেন, শহর বিএনপির সভাপতি ও সাবেক পৌর-প্রশাসক এম এ হাফিজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো জিল্লুর রহমান, জেলা জাতীয়বাদী শ্রমিক দলের যুগ্নসম্পাদক ও মানবাধিকার কর্মী শফিকুল ইসলাম বুলবুল,ইউনিয়ান বিএপির সাধারন সম্পাদক আশরাফুজ্জামান হুমায়ন,বিএনপির নেতা রমজান মেম্বার,মহির মেম্বার,ইয়াছিন রহমান ও জাকির হোসেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com