বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বিয়ে করলেন সেরেনা উইলিয়ামস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: গত ডিসেম্বরে বাগদানের পর চলতি বছরের সেপ্টেম্বরে সেরেনা-ওহানিয়ানের সংসারে আসে প্রথম সন্তান। কন্যাসন্তান ঘর আলোকিত করার পরই বিয়ের ঘোষণা দেন সেরেনা উইলিয়ামস। অবেশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম রেডডিটের সহ-প্রতিষ্ঠাতা শিল্পপতি অ্যালেক্সিস ওহানিয়ানকে বিয়ে করলেন ২৩টি গ্র্যান্ডস্লাম জয়ী মার্কিন এই টেনিস ললনা।

মার্কিন গনমাধ্যমের খবরে জানা গেছে, আমেরিকার নিউ অরলিন্স অঙ্গরাজ্যের কনটেম্পোরারি আর্টস সেন্টার এক জমজমাট অনুষ্ঠানে বিয়ের কাজ শেষ হয় সেরেনার। অনুষ্ঠানে ব্যয় হয়েছে ১০ লাখ ডলার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোগ ম্যাগাজিনের কিংবদন্তি সম্পাদক অন্না উইনট্যুর, রিয়েলিটি টিভি তারকা কিম কার্দিশিয়ান, অভিনেত্রী এভা লঙ্গোরিয়া, গায়ক কিয়ারা, ক্যারলিন ওয়াজনিয়াকি, কেলি রাউল্যান্ড, কারাসহ ২৫০ জন অতিথি উপস্থিত ছিলেন। এদের নিরাপত্তার জন্য নিউ অরলিয়েন্স শহরের কিছু গুরুত্বপুর্ণ সড়ক বন্ধ করে দেওয়া হয়।

২০১৫ সালে রোমে ৩৪ বছর বয়সী ওহানিয়ানের সঙ্গে পরিচয় হয় ৩৬ বছরের সেরেনার। প্রথম দর্শনেই একে অপরকে ভালো লাগে। সেই ভালো লাগা থেকে গভীর প্রণয়। তাই কালবিলম্ব না করে চটজলদি আংটিও বদল করে ফেলেন।

এদিকে ক্যারিয়ারে মোট ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জেতা সেরেনা সবশেষ গ্র্যান্ডস্ল্যাম জেতেন গেল বছরের শুরুতে। অনাগত সন্তানের সুষ্ঠু জন্মদানের কথা ভেবে অস্ট্রেলিয়ান ওপেন জেতার পর আর কোর্টে নামেননি মার্কিন কৃষ্ণকলি। এবার হয়তো দ্রুতই তাকে কোর্ট মাতাতেও দেখা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com