রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

বিয়ে করলেন মাহিয়া মাহি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ মে, ২০১৬
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দেশীয় চলচ্চিত্রের এই সময়ের অন্যতম শীর্ষ নায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন। পাত্র সিলেটের কদমতলীর সন্তান মাহমুদ পারভেজ অপু। তিনি পেশায় একজন ব্যবসায়ী। চার বছর যাবৎ তাদের মধ্যে পরিচয় থাকলেও উভয় পরিবারের আগ্রহে মাহি এবং অপুর বিয়ে হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় মাহির নিজ বাসায় অপুর সঙ্গে তার কাবিন সম্পন্ন হয়। এতে উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তারও আগে গত ১২ই মে সম্পন্ন হয় মাহিয়া মাহি ও অপুর বাগদান।

নিজের বিয়ে প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, আল্লাহর অশেষ রহমতে খুব ভালো মনের একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ একজন মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ইচ্ছা পূরণ করেছেন। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকতে পারি।

মাহিয়া মাহি জানান, আসছে ২৪শে জুলাই সিলেটে ওয়ালিমা (বৌ-ভাত) সম্পন্ন হবে। তাহলে কী চলচ্চিত্রে অভিনয় করা ছেড়ে দিবেন-এমন প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, চলচ্চিত্র আমার ভালোবাসা, ভালো লাগার জায়গা। যেহেতু বিয়ের পর আমি সিলেটেই থাকবো, তাই বছরে দু-একটি চলচ্চিত্রে কাজ করবো। এর বেশি না। কারণ, আমি আমার বর্তমান জীবনটাকে প্রাধান্য দিতে চাচ্ছি।

২০১২ সালের ৫ই অক্টোবর আবদুল্লাহ জহির বাবুর গল্পে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দেশীয় চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক ঘটে। এরপর ২০১৩ সালে তার অভিনীত শাহীন সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’, জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’, পিএ কাজলের ‘ভালোবাসা আজকাল’, মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ওয়াজেদ আলী সুমনের ‘কী দারুণ দেখতে’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’, ২০১৪ সালে জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’,

‘অনেক সাধের ময়না’, সাফিউদ্দিন সাফির ‘হানিমুন’, সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’, আবদুল আজিজের ‘রোমিও বনাম জুলিয়েট’, সাফিউদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’, ২০১৫ সালে সাফিউদ্দিন সাফির ‘ওয়ার্নিং’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি-টু’ এবং ২০১৬ সালে মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ও জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ ছবিগুলো মুক্তি পায়।

তার অভিনীত নির্মাণ চলতি চলচ্চিত্র হচ্ছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’। চলতি মাসের শেষপ্রান্তেই শুটিং শুরু হওয়ার কথা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ চলচ্চিত্রের। এতে তার বিপরীতে আছেন সজল। বিভিন্ন চলচ্চিত্রে তিনি চিত্রনায়ক বাপ্পী সাহা রায়, সাইমন সাদিক, শাকিব খান, রিয়াজ, ফেরদৌস, আরিফিন শুভ, শিপন মিত্রের বিপরীতে অভিনয় করেন।

এদিকে মাহি সম্প্রতি ইউরোকোলা পানীয় কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে ভারতে এ পণ্যের জন্য একটি বিজ্ঞাপনচিত্রেরও কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনচিত্রটি তৈরি করেছেন সিদ্ধার্থ। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন কলকাতার মডেল দীপক। এছাড়াও তিনি সম্প্রতি ওয়ালটন ফ্রিজের বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন।

বাংলা৭১নিউজ/আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com