বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন

বিয়ের প্রস্তুতি শুরু করেছেন কারিশমা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী কারিশমা কাপুর। গত বছর স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে তার আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়। শোনা যাচ্ছে, এবার প্রেমিক সন্দ্বীপ তোশনিওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন এ অভিনেত্রী। ইতোমধ্যে বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন কারিশমা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রার একটি জুয়েলারি স্টোরে দেখা যায় কারিশমাকে। সাধারণ পোশাকে তিনি একা সেখানে প্রবেশ করেন এবং বের হয়ে আসেন। এরপর তার বিয়ের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। ধারণা করা হচ্ছে, বিয়ের অলংকার বিশেষ করে বাগদানের আংটি কিনতেই জুয়েলারি স্টোরে গিয়েছিলেন কারিশমা।

কারিশমার কথিত প্রেমিক সন্দ্বীপ তোশনিওয়াল একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির সিইও। এক বন্ধুর মাধ্যমে সন্দ্বীপের সঙ্গে কারিশমার পরিচয় হয়। এরপর পরস্পরের প্রতি দুর্বল হয়ে পড়েন তারা। অনেকদিন থেকেই কারিশমার সঙ্গে তাকে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। অনেক আগেই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। কিন্তু সন্দ্বীপের বিবাহ বিচ্ছেদ না হওয়ায় এতদিন সম্পর্কের পরিণতি আনতে পারছিলেন না এ জুটি। অবশেষে কয়েকদিন আগে সন্দ্বীপের তোশনিওয়ালের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে করিশমা-সন্দ্বীপের বিয়ের গুঞ্জন আরো জোরালো হয়।

২০০৩ সালের সেপ্টেম্বরে সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর ২০১৪ সালে নিজেদের মধ্যে সমঝোতায় ছাড়াছাড়ি জন্য মুম্বাইয়ের আদালতে আপিল করেন তারা। এরপর গত বছর ৮ এপ্রিল ভারতের সুপ্রীমকোর্টের সামনে তাদের বিচ্ছেদ নিয়ে একটি চুক্তিপত্রে সাক্ষর করেন কারিশমা-সঞ্জয়। চুক্তিপত্র অনুযায়ী দুই সন্তান সামাইরা এবং কিয়ান তাদের মা কারিশমা কাপুরের সঙ্গেই থাকছেন। তবে বাবা সঞ্জয়ের ইচ্ছে করলেই সন্তানদের দেখতে যাওয়ার অনুমতি রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com