রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

বিস্ফোরণের শব্দে কাঁপছে ‘আতিয়া মহল’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ মার্চ, ২০১৭
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট: সিলেট মহানগরের শিববাড়ির জঙ্গি আস্তানা ‘আতিয়া মহলে’ যৌথ অভিযান চালাচ্ছে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো ও সোয়াত টিম। শনিবার দুপুর ২টার দিকে জঙ্গিদের ফ্ল্যাট লক্ষ্য করে এই অভিযান শুরু হয়। দুই পক্ষের মধ্যে গোলাগুলি চলছে। সর্বশেষ বিকাল প্রায় ৫টার দিকে বিস্ফোরণের শব্দে ওই জঙ্গি আস্তানা কেঁপে ওঠার খবর পাওয়া গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, বিকাল ৪টা ৫৫ মিনিট, ৪টা ৫৬ মিনিট ও ৪টা ৫৭ মিনিটে পর পর তিনটি বিকট বিস্ফোরণের শব্দ শোনা গেছে।

ঘটনাস্থলে জড়ো হওয়া স্থানীয়রা আরও জানান, এর আগে বেলা সোয়া ২টার দিকে বিকট বিস্ফোরণের আওয়াজ পাওয়া যায়। পৌনে ৩ টার দিকেও আরেকবার বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। ভবনটির পঞ্চম তলায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোলাগুলির ঘটনা উঁকি দিয়ে দেখতে গিয়ে আতিয়া মহলের পাশের এক মন্দিরে থাকা শিবুল মালাকার নামে এক ব্যক্তি আহত হয়েছেন। গোলাগুলিতে সেনা সদস্যও আহত হয়েছেন। আহতদের অ্যাম্বুলেন্সে করে নিয়ে যেতে দেখা গেছে। তবে কয়জন আহত হয়েছেন তা জানা যায়নি।

শনিবার সকাল ৮টা থেকে ১৭ পদাতিক ডিভিশনের মেজর জেনারেল আনোয়ারুল মোমেনের নেতৃত্বে অভিযান শুরু করে প্যারা কমান্ডো টিম। এখনও সেই অভিযান চলছে। সকাল ১০টার দিকে ওই বাড়িতে একদিন অবরুদ্ধ থাকা মানুষগুলোকে বের করে আনা শুরু হয়। নারী, শিশু ও বৃদ্ধদের আগে বের করা হয়। তাদের মেইন রোডে নিয়ে গাড়িতে করে অন্য জায়গায় সরিয়ে নেওয়া হয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান,সেনাবাহিনী ও সোয়াত টিমের সদস্যরা যৌথভাবে অভিযান চালাচ্ছেন। এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

গুলি ও বিস্ফোরণের শব্দের ব্যাপারে তিনি জানান, অভিযান না শেষ হওয়া পর্যন্ত এ নিয়ে কিছুই বলা যাবে না।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com