বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি

বিশ্বকাপে ইংল্যান্ডের ১৫ সদস্যের দল ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিশ্বকাপ উপলক্ষে ইয়ন মার্গানকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ড। দলে জায়গা পেয়েছেন দুই মুসলিম ক্রিকেটার মঈন আলী ও আদিল রশিদ।

আজ বুধবার বিশ্বকাপের জন্য চূড়ান্ত এ দল ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

আগামী ৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে প্রথমে দল ঘোষণা করে নিউজিল্যান্ড। এরপর অস্ট্রেলিয়া ও ভারত। মঙ্গলবার দল ঘোষণা করে বাংলাদেশ।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল: এউইন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

বাংলা৭১নিউজ/এইচ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com