শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিরামপরে মা ও মেয়ের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি : দিনাজপুরের বিরামপর থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কেউ কেউ বলছে, পারিবারিক বিবাদের কারণে ১০ বছরের মেয়েকে হত্যার পর আত্মহত্যা করেছে মা।

ঘটনাটি ঘটেছে, রোববার রাতে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের উলি মোহাম্মদপুর গ্রামে। মৃতরা হলেন, তোফাজ্জলের স্ত্রী সুমি আক্তার (২৮) ও তার দশ বছরের মেয়ে নাসরিন আক্তার। রোববার  রাত সোয়া ৮টায় নিজ বাড়ি’র উঠান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকলেছুর রহমান জানান, রাতে বাড়ির উঠানে মা ও মেয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মায়ের ঝুলন্ত মরদেহ ও মাটিতে পড়ে থাকা মেয়ের মরদেহ উদ্ধার করে। এবং জিঙ্গাসাবাদের জন্য তোফাজ্জলকে রাতেই আটক করা হয়।

এ বিষয়ে পুলিশি তদন্ত চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com