শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বিমানে আগুন, জোর রক্ষা সৌদি আরব দলের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আগামী বুধবার দ্বিতীয় ম্যাচ খেলবে সৌরি আরব। রস্তভ–অন–ডন স্টেডিয়ামে হতে চলা ওই ম্যাচে তাদের প্রতিপক্ষ উরুগুয়ে। কিন্তু সেখানে যাওয়ার পথে অল্পের জন্য জোর রক্ষা পেলেন সৌদির জাতীয় দলের ফুটবলাররা। যে বিমানে তাঁরা রস্তভ যাচ্ছিলেন তাতে আগুন ধরে যায়। রোশিয়া রাশিয়ান এয়ারলাইন্সের এ৩১০–১০০ এয়ারবাসটির বিমানে মাঝ আকাশে তাতে আগুন লেগে যায়।

যান্ত্রিক গোলযোগের ফলেই এই দুর্ঘটনা। কিন্তু তৎপরতার সঙ্গে রস্তভ–অন–ডন বিমানবন্দরে বিমানটি নিরাপদেই অবতরণ করান পাইলট। তারপর নিরাপদে ফুটবলারদের নামিয়ে আনা হয়। বিমান কোম্পানির তরফে দাবি করা হয়েছে। ওই যান্ত্রিক ত্রুটির কারণ, ইঞ্জিনের মধ্যে একটি পাখি ঢুকে পড়েছিল। সেই পাখির ছবিও তোলা হয়েছে। পুরো দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে। এফভি১০০৭ বিমানটি সেইন্ট পিটার্সবাগ থেকে রস্তভ–অন–ডনের উদ্দেশ্যে রওনা দেয়।

সৌদি আরব ফুটবল ফেডারেশনের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ফুটবলাররা সহ দলের সবাই নিরাপদে আছেন। তাঁদের সুস্থভাবে শিবিরে পৌঁছেও দেওয়া হয়েছে। একটি ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটির জন্যই দুর্ঘটনা ঘটেছিল। বিবৃতিতে আরও বলা হয়েছে, ওই বিমানটি সৌরি আরব এয়ারলাইন্সের নয়। ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন বা আইএটিএ–র অর্গানাইজেশনাল কমিটি ওই বিমানের আয়োজন করেছিল সব দলের জন্য যারা বিশ্বকাপে অংশ নিয়েছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com