শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: র‌্যাব-৮, বরিশাল এর একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার গভীর রাতে গোপালগঞ্জ সদর থানার ঘোষের চর এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাব সদস্যরা একটি বাড়ি থেকে ১৪৪৮ বোতল ফেন্সিডিল, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি মোবাইল, ৩টি মাদক বিক্রির রেজিষ্টার, মাদকের চালান বহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কারসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব -৮, মাদারীপুর ক্যাম্পের পক্ষ থেকে প্রেরিত প্রেস রিলিজ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গোপালগঞ্জ জেলার সদর থানাধীন ঘোষের চর গ্রামস্থ জনৈক মোঃ লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুল এর বাড়িতে কিছু লোক মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করার জন্য অপেক্ষা করছে। এমন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-৮ এর বিশেষ আভিযানিক দল বাড়ির সন্নিকটে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক মোঃ লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুল (৪০) ও তার সহযোগীরা পালিয়ে গেলেও আভিযানিক দল ঘেরাও পূর্বক (১) মোঃ মজিবর রহমান চেšধুরী (৬৫), পিতাঃ মৃতঃ আব্দুর রহিম চৌধুরী (২) মোসাঃ ফাতেমা আক্তার (৫৭), স্বামীঃ মোঃ মজিবর রহমান চৌধুরী (৩) অনিন্দীতা রহমান টুম্পা (৩৫), স্বামীঃ মোঃ লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুল, পিতাঃ মোঃ রাজা মিয়া সর্ব সাং-ঘোষের চর, থানাঃ গোপালগঞ্জ সদর, জেলাঃ গোপালগঞ্জ, (৪) কে এম রায়হান রিমন (২৪), পিতাঃ আব্দুল মোতালেব খান, সাং- কবিরপুর, থানাঃ আশুলিয়া (সাভার), জেলাঃ ঢাকা’দের আটক করতে সক্ষম হয়। উল্লেখ্য, মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততা না থাকার কারনে (১) মোঃ মজিবর রহমান চেšধুরী (৬৫) ও (২) মোসাঃ ফাতেমা আক্তার (৫৭) কে তাদের পরিবারের নিকট মুচলেকার মাধ্যমে হস্তান্তর করা হয়। পরবর্তীতে স্থানীয় জনসাধারন এর উপস্থিতিতে গেস্খফতারকৃত আসামীদের বাড়ির ০৩টি রুমের ভেতর তল্লাশী করে ১৪৪৮ বোতল ফেন্সিডিল, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি মোবাইল, ৩টি মাদক বিক্রির রেজিষ্টার, মাদকের চালান বহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, মাদক ব্যবসায়ী মোঃ লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুল তার সঙ্গে ৫/৭ জন সহযোগী নিয়ে বিগত ৫-৭ বছর যাবত মাদক ব্যবসা করে আসছে। উপরোল্লিখিত ধৃত আসামী (স্ত্রী ও তার ভাগ্নে) তাকে মাদক বিক্রির কাজে বিভিন্ন ভাবে সাহায্য করে থাকে বলে স্থানীয় ভাবে জানা যায়। তারা দেশের বাহির থেকে মাদক এর চালান ক্রয় করে ফরিদপুর, বেনাপোল, যশোর, মাদারীপুর, কোটালীপাড়া, টুঙ্গীপাড়া, খুলনা, বাগেরহাট, পটুয়াখালী, রাজবাড়ী, বরগুনা, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, গৌরনদী, টেকেরহাট, ঝিনাইদহ, ঢাকা’সহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com