বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

বিজেপির মহিলা এমপি দেহব্যবসা চালাচ্ছেন’ মন্তব্যে পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ২১৩ বার পড়া হয়েছে
বিজেপির সংসদ সদস্য অভিনেত্রী আঙুরলতা

বাংলা৭১নিউজ, ডেস্ক: খোদ জনতা ভবনে দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির নারী সংসদ সদস্য। নিজের ফেসবুকে এমনই বিতর্কিত একটি পোস্ট করেন অসম পুলিশের রিজার্ভ ব্যাটেলিয়নের ডিএসপি অঞ্জন বরা। পরে শনিবার সিআইডি তাকে গ্রেফতার করেছে।

২৫ এপ্রিল অঞ্জন বরা ফেসবুকে লেখেন, ‘অসম সচিবালয় জনতা ভবনে নিজের কক্ষে নির্লজ্জ দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির এক বিধায়িকা। প্রতি তিন ঘণ্টার জন্য নিচ্ছেন এক লাখ টাকা। রমরমিয়ে চলছে ওই ব্যবসা। ওই বিধায়িকার পদবি কিন্তু চক্রবর্তী নয়।’

বিজেপির দুই নারী এমপির একজন বিজয়া চক্রবর্তীর মেয়ে সুমন হরিপ্রিয়া, অন্যজন অভিনেত্রী আঙুরলতা।

এমন পোস্টের পরে রাজ্যজুড়ে নিন্দা শুরু হয়। ফের অঞ্জন বরা ফেসবুকে লেখেন, তিনি সঠিক জেনেই সব বলেছেন।

ডিজিপি মুকেশ সহায় সিআইডিকে অঞ্জন বরার বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দেন। এরপর শনিবার অঞ্জন বরাকে গ্রেফতার করা হয়। তাকে বরখাস্ত করা হয়েছে।

এর আগেও ইসলাম ধর্মাবলম্বীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে বরখাস্ত হয়েছিলেন ডিএসপি অঞ্জন বরা।

দেহব্যবসার মন্তব্যের আগের দিনেও বরা লিখেছিলেন, সংবিধান সংশোধন করে ভারতকে হিন্দু রাষ্ট্র ঘোষণা করা দরকার। তার সব মন্তব্যের শেষেই হিন্দুত্বের স্লোগান থাকে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com