রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বিএনপি প্রার্থীদের জন্য ভোট চাইছেন চৌধুরী কামাল ইবনে ইউসুফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ৩৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুরপ্রতিনিধি: ফরিদপুরের সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯মার্চ। এনির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের জন্য ভোট চেয়ে গণসংযোগ অব্যহত রেখেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ।এক সপ্তাহের বেশী ধরে ১১টি ইউনিয়নের প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চেয়ে যাচ্ছেন তিনি।

ফরিদপুরের ১১টি ইউনিয়নের মধ্যে প্রায় ৮টি ইউনিয়নে নির্বাচনী অবস্থান বিএনপির চেয়ারম্যান প্রার্থীদের জন্য খুবই ভালো বলে জানান চৌধুরী কামাল ইবনে ইউসুফ। তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও প্রভাবমুক্ত থাকলে সেই ক্ষেত্রে ১১টি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হবে বিএনপির মনোনিত প্রার্থীরা। চৌধুরী কামাল ইবনে ইউসুফ সকল ভোটার ও বিএনপির সমর্থক নেতাকর্মীদের ধৈর্য্যরে সাথে কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান। এদিকে সরোজমিনে ইউনিয়ন ইউনিয়নে ঘুরে দেখা যায় বেশীর ভাগ ইউনিয়নে বিএনপির প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে।
এলাকার ভোটাররা জানান, আমরা এলাকার উন্নয়নের জন্য যারা কাজ করবে বা কাজ করতে পারবে আমরা তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com