রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বিএনপি নেত্রী ঘরে বসে মায়াকান্না করছেন- ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুমিল্লা প্রতিনিধি: পাহাড়ে দুর্গতদের সাহায্যে এগিয়ে না গিয়ে বিএনপি নেত্রী ঘরে বসে মায়াকান্না করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শুক্রবার কুমিল্লার দাউদাকান্দিতে মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা অনলাইন ওয়েববেইজড এক্সেল লোড ওয়েয়িং স্কেল সিস্টেম বর্ধিতকরণ প্রকল্পের উদ্বোধনকালে তিনি এ অভিযোগ করেন।
ওবায়দুল কাদের বলেন, ‘তিন পার্বত্য জেলায় পাহাড় ধসে দুর্গতদের জন্য সরকার পুরোদমে কাজ চালাচ্ছে, তাদের পাশে দাঁড়িয়েছে। অথচ বিএনপি নেত্রী খালেদা জিয়া ঘরে বসে সরকারের সমালোচনা আর তাদের জন্য মায়াকান্না করছেন।’
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে থেকেও পুরো ঘটনা তদারকি করছেন এবং সংশ্লিষ্ট সকলকে দুর্গতদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। কিন্তু বিএনপি নেত্রী দেশে থেকেও তিনি কিংবা তার দলের কোনো নেতা দুর্গতদের কোনো খোঁজ নেননি।’
এ সময় মন্ত্রী জানান, আগামী ঈদে ঘরমুখো যাত্রীদের যানজটের ভোগান্তি লাঘবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ দেশের প্রধান প্রধান সড়কগুলোতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এ সময় দুর্নীতির অভিযোগ পেয়ে তিনি দাউদকান্দি টোলপ্লাজার টোল আদায় এবং ওজন স্কেলে দায়িত্বরত টোল আদায়কারী প্রতিষ্ঠান সিএনএফ’র কর্মকর্তা মেজর (অব.) জিয়াউর রহমান জিয়াকে শাসান।
একই সঙ্গে টোলপ্লাজায় যাতে কোনো প্রকার দুর্নীতি না হয়, সেজন্য দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী এবং পৌর মেয়র নাঈম ইউসূফ হোসেইনকে দায়িত্ব দেন মন্ত্রী।
এ সময় হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রহমত উল্লাহ, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমীন, দাউদকান্দি সার্কেলের সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম, দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসূফ সেইন, দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com