রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বিএনপি কখন কি বলে এটা তারাই ভালো জানে- ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী মন্তব্য করেছিলেন, খালেদা জিয়াকে বাধা দিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ নির্বাচনের ফসল ঘরে তুলতে চায়। তবে এবার সে সুযোগ সরকারকে দেয়া হবে না। এমন মন্তব্যের প্রতিক্রিয়া আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা আসলে কখন যে কি বলে এটা তারাই ভালো জানে। তাদের কেউ বলে, যে কোনও পরিস্থিতিতে তারা নির্বাচনে যাবে। আবার কেউ বলে, খালেদা জিয়ার সাজা হলে তারা নির্বাচনে যাবে না। আমার প্রশ্ন, তাদের কোন কথাটা সত্যি? আর খালেদা জিয়ার মামলা বর্তমান সরকার করেনি। এই দুর্নীতির মামলা করেছে তত্ত্বাবধায়ক সরকার।
মঙ্গলবার জাতীয় অর্থোপেডিক ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বিএনপি চেয়ারপারসনের সাজা প্রসঙ্গে কথা বলতে গিয়ে আরো বলেন, খালেদা জিয়াকে সাজা দেয়া সরকারের বিষয় নয়। তার সাজা হবে কিনা সেই সিদ্ধান্ত নেবেন আদালত। তার সাজা হলে উচ্চ আদালতের হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট আছে। তারপর আবার রিভিউও রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com