বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

বিএনপি-আ.লীগ জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ-বি চৌধূরী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮
  • ১৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার ব্যুরো: যুক্ত ফ্রন্টের আয়োজনে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে
সাবেক রাষ্ট্রপতি ও যুক্ত ফ্রন্ট প্রধান  ডা. বি চৌধূরী বলেন, মিয়ানমারে রজনৈতিক সন্ত্রাসের কারনে রোহিঙ্গারা বাংলাদেশে এসেছে। এরাও মানুষ। এরাও মুসলমান। ধর্মীয় কারণে তাদেরকে দেশ ছাড়তে হয়েছে। এদেশেও এর লক্ষণ দেখা য়াচ্ছে।

তিনি বলেন, দেশের মালিক কিন্তু জনগণ। এই জনগনকে মৌলিক অধিকার থেকে বঞ্চিত করে লুটেরা দূর্নীতিবাজ ও সন্ত্রাসীরা আজ দেশের মালক হয়ে বসে আছে। জনগণের টাকা, ব্যাংকের টাকা তারা নিজেদের টাকা মনে করে দেদারছে লুট করছে।

গুম, খুন ও ধর্ষণ আজ নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। কে কখন, আর কার ছেলে কোথায় গুম হয়ে যায় তার কোন হিসেব নেই।
আজ কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনগন দেশের মালিক হলেও বিএনপি আলীগ তাদের প্রত্যাশা পূরণে চরমভাবে ব্যর্থ হয়েছে।দেশের মালিক জনগণ আজ ভোটাধীকার থেকে বঞ্চিত।
লাগামহীন দ্রব্যমূল্যে দেশের মানুষ হাঁপিয়ে উঠেছে। প্রশ্নপত্র ফাঁস করে সরকারের লোকরা কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে জাতির সর্বনাশ করছে।

তিনি আগামী নির্বাচনে আ লীগ বিএনপিকে ভোট না দিয়ে ঐক্য ফ্রন্টকে ভোট দিয়ে দেশে গনতন্ত্র রক্ষা করার আহবান জানান।

তিনি বলেন, আমার ভোট আমি দেব, আমার পছন্দের লোকে ভোট দেব। তিনি বলেন, ঐক্য ফ্রন্ট আগামীতে সরকার গঠন করলে
সন্ত্রাস, দূর্নীতি ও ঘৃণার রাজনীতির বিরুদ্ধে কথা বলবে। জনগণের মৌলিক অধিকার ও প্রত্যাশা পূরণে কাজ করবে। তাই তিনি সবাইকে য়ুক্ত ফ্রন্টের সাথে থাকার আহবান জানান।

সভায় উপস্থিত ছিলেন ওও বক্তব্য ররাখেন, বিকল্প ধারা বাংলাদেশ এর প্রধান ও সাবেক রাষ্ট্রপতি ডা. এ বি এম বদরুদ্দোজা চৌধূরী। আরো ছিলেন মেজর অব আব্দুল মান্নান, ব্যারিষ্টার ওমর ফারুকসহ নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আ লীগের আমলে উন্নয়ন হয়েছে মুজিব কোট পরা দূর্নীতিবাজদের।
আলোচনা সবায় সবাপতিত্ব করেন,  বিকল্প ধারা বাংলাদেশ এর স্থানীয় সভাপতি মুহাম্মদ আলম।

মেজর অব. মান্নান বলেন, আমরা একটি স্বাধীন দেশের নাগরিক বলতে লজ্জা লাগে। দেশের কোন নাগরিক স্বাধীন ভাবে চলতে না পারলে, ভোট দিতে না পারলে আমরা কিরকম স্বাধীন?
তিনি বলেন, আ.লীগ বিএনপি জনগনের মোলিক চাহিদা পূরন করতে পারেনি। বিগত ১৪ বচর ধরে বিকল্প ধারা জনগণের প্রত্যাশা পূরণে কাজ করে যাচ্ছে।
বিকল্প ধারা, জাসদ ও নাগরিক ঐক্য মিলে জনগণের সরকার গঠন ও জনগণের প্রাত্যাশা পূরণে যুক্ত ফ্রন্ট এখন কাজ করে যাচ্ছে। আগামী নির্বাচনে যুক্ত ফ্রন্টের সাথে থাকার আহবান জানান তিনি।
সভায় আ স ম আব্দুর রব ও মাহমুদুর রহমসন আসার কথা থাকলেও তাঁরা উপস্থিত ছিলেন না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com