বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

বিএনপি আন্দোলন করলে জনগণ প্রতিহত করবে-ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুমিল্লা প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না গিয়ে যদি এবারও আন্দোলন করে, তাহলে জনগণ তাদের প্রতিহত করবে।
রোববার বেলা ১২টায় কুমিলায় দাউদকান্দি-গোমতি সেতুর সংস্কার কাজসহ সড়কের বিভিন্ন প্রকল্প উদ্বোধনকালে তিনি সংবাদিকদের এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন, দেশে গণতন্ত্র আছে এবং থাকবে। বিএনপিকে গণতন্ত্র রক্ষা করতে হবে না। তাদের গণতন্ত্রের নমুনা হল পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করা। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গ্রেপ্তারের পর আন্দোলনে বিএনপি জনগণের সাড়া পায়নি।
মন্ত্রী বলেন, ২০১৪ সালে গণতন্ত্র রক্ষার নামে জামায়াতকে সঙ্গে নিয়ে তারা বোমা সন্ত্রাস চালিয়েছে। এবারও যদি তারা এই ধরণের আন্দোলন করে তাহলে তারা আরো সংকুচিত হয়ে যাবে।
কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনগণ তাদের প্রতিহত করবে। বিএনপি নির্বাচনে অংশ নেবে আশা প্রকাশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিগত নির্বাচনের মতো এবারও বিএনপি নির্বাচন বর্জন করবে কিনা এটা তাদের বিষয়। এতে সরকারের কোনো দায় নেই।
এ বিষয়ে সরকারের কোনো বক্তব্যও নেই। তবে এবারের নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে আশা করি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com