শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপি’র মতবিনিময় ও আলোচনা সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ জুলাই, ২০১৮
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হুমায়ুন কবির, ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টামন্ডলীর সাবেক সদস্য, নবীনগর থেকে চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, মরহুম আলহাজ্ব কাজী মো. আনোয়ার হোসেনের এর সুযোগ্য উত্তরসূরী,কাজী নাজমুল হোসেন তাপস বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে, দেশনেত্রীকে মুক্তি করতে হবে। নিজেদের দলের সকল বিভেদ ভুলে গিয়ে দেশমাতার জন্য এক হয়ে কাজ করতে  হবে। বিএনপি’র নেতাকর্মীদেরকে প্রতিশ্রুতি দেন যেকোন সময় তাদের বিপদে আপদে পাশে থাকার । এছাড়া তিনি আরো বলেন বিএনপি থেকে ধানের শীর্ষে প্রতিকে যে মনোনয়ন নিয়ে আসবে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করব এবং বিজয় চিনিয়ে আনব ।

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী, জেলা বিএনপির সদস্য, তরুন এ রাজনীতিবিদ গত শনিবার বড়াইল বাজার মীরসিটি মার্কেটের সামনে যুবদল ও ছাত্রদলের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় ও আলোচনা সভায় তিনি প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন। উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় নবীনগন বিএনপির বড়াইল ইউনিয়নের সভাপতি মোঃ শাহপরান এর সভাপতিত্বে বক্তৃতা করেন নবীনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, নবীনগর উপজেলা বিএনপি সাধারন সম্পাদক এডঃ আনিছুর রহমান মন্জু, সাংগঠনিক সম্পাদক নাজমুল করিম, নবীনগর উপজেলা ভাইচ-চেয়ারম্যান মুছেনা বেগম,পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী সাহাবুদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক মফিজুর রহমান মুকুল,বীরগাও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফালু, কুষনগর বিএনপি‘র নেতা আববাছ উদ্দিন, বড়াইল বিএনপি‘র সাধারণ সম্পাদক ডাঃ মহিউদ্দিন, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন সোহেল, বড়াইল ব্এিনপি‘র প্রচার সম্পাদক কাজী নরুল ইসলাম, পৌর যুবদলের সভাপতি আলী আজ্জম,উপজেলা যুবদল নেতা ওমর ফারুক,পৌর যুবদলের সাধারন সম্পাদক এমদাদুল বারী ,যুবদল নেতা এডঃ আলাউদ্দিন, উপজেলা ছাএদলের সাধারন সম্পাদক হজরত আলী ও  পৌর ছাএদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল প্রমুখ। এছাড়া নবীনগর উপজেলা এবং পৌর বিএনপি, যুবদল, ছাএদল ও অংগ সংগঠনের অনেক নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন ।

তরুন ব্যবসায়ী ও রাজনীতিবিদ্ধ কাজী নাজমুল হোসেন তাপস তার বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন । নিজ জন্মভুমি নবীনগরকে একটি পরিচ্ছন্ন, উন্নত, সুন্দর ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মিলেমিশে এগিয়ে যাওয়ার জন্য আহবান জানান। ইতিমধ্যে তিনি নবীনগর উপজেলার জিনোদপুর, সাতমোড়া, শিবপুর, কাইতলা উত্তর,কাইতলা দক্ষিণ,বিটঘর, বিদ্যাকুট, নাটঘর, রতনপুর ও রসুল্লাবাদ ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন এলাকা ঘুরে ঈদ শুভেচ্ছা বিনিময়সহ পথ সভা ও গণসংযোগ করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com