বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার

বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গাইবান্ধা)প্রতিনিধি: গাইবান্ধার বিভিন্ন উপজেলায় বাড়ি বাড়ি গিয়ে নিম্নআয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করছে সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসন।

সোমবার (৩০ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত এসব ত্রাণ বিতরণ করা হয়। সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাকিল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুণ্ডু, সেনাবাহিনীর কয়েকটি ইউনিটের সদস্যরা উপজেলার বিভিন্ন গ্রামে এসব ত্রাণ পৌঁছে দেন।

ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, দুই কেজি আলু, ও লবণ। এ সময় সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বাররা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুণ্ডু বলেন, সরকারিভাবে প্রথম পর্যায়ে সাঘাটা উপজেলার ১১০০ দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

গাইবান্ধার জেলা প্রশাসক (ডিসি) আব্দুল মতিন বলেন, গাইবান্ধা সদর, সুন্দরগঞ্জ ও গোবিন্দগঞ্জ উপজেলা এবং গাইবান্ধা পৌরসভায় ইতোমধ্যে ১৩১৮ দরিদ্র পরিবারের মাঝে ১৩ মেট্রিক টন চাল ও নগদ ৫৫ হাজার ৯০০ টাকা বিতরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com