সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বাড়ির ওপর ভেঙে পড়ল বিমান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: চিলিতে একটি বিমান বিধ্বস্তের ঘটনায় ছয়জন নিহত হয়েছে। একটি ছোট বিমান দক্ষিণাঞ্চলীয় পুয়ের্তো মন্ট শহরে একটি বাড়ির ওপর বিধ্বস্ত হয়েছে।

রাজধানী সান্তিয়াগো থেকে এক হাজার কিলোমিটার দক্ষিণের লা পালোমা অ্যারোড্রোমের কাছে স্থানীয় সময় সকাল ১১টার কিছুক্ষণ আগে বিমানটি বিধ্বস্ত হয়েছে।

পুয়ের্তো মন্ট শহরের মেয়র হ্যারি জারগেনসেন জানিয়েছেন, বিমানটি উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই এই দুর্ঘটনা ঘটে। পাইলটসহ মোট ছয়জন আরোহী ছিলেন ওই বিমানে। দুর্ঘটনায় তারা সবাই প্রাণ হারিয়েছেন বলে জানা গেছে।

বিমানটি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়ার পর পরই সেখানে ছুটে গেছেন দমকলের কর্মীরা। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাড়িটি থেকে আশেপাশের বাড়ি-ঘরে যেন আগুন ছড়িয়ে পড়তে না পারে সেজন্য কাজ করে যাচ্ছেন তারা। কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। এ বিষয়ে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

বাংলা৭১নিউজ/এইচ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com