শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয় অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের সীমান্ত স্কয়ারে মোবাইলের দোকানে আগুন শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি শেরে বাংলা এ কে ফজলুল হক ছিলেন গণমানুষের নেতা: রাষ্ট্রপতি দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বাহুবলে ডাকাত-পুলিশ গোলাগুলিতে নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাহুবল (হবিগঞ্জ): হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় ডাকাত ও পুলিশের গোলাগুলিতে মদন মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত যুবক মদন মিয়া একজন চিহ্নিত ডাকাত। এ সময় পুলিশের দুই এসআই আহত হয়েছেন।

আজ ভোররাত ৪টার দিকে উপজেলার দ্বারাগাঁও চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহপুর গ্রামের রহমান মিয়ার ছেলে।

হবিগঞ্জ জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান জানান, বেশ কয়েকটি ডাকাতি মামলার আসামি মদন মিয়াকে বুধবার রাতে তাকে গ্রেফতার করে বাহুবল মডেল থানা পুলিশ।

পরে তার দেয়া তথ্যমতে, রাত ৩টায় অস্ত্র উদ্ধারে নামে পুলিশ। এ সময় উপজেলার দ্বারাগাঁও বাগানে পৌঁছে অভিযান পরিচালনা করতে গিয়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের ওপর হামলা চালায়।

একপর্যায়ে ডাকাত পুলিশের ওপর গুলি চালালে পুলিশ ও পাল্টা গুলি চালায়। এ সময় গোলাগুলিতে ঘটনাস্থলে ডাকাত মদন গুলিবিদ্ধ হন।

তাৎক্ষণিক তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় আহত হন দুই পুলিশ সদস্য। তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com