শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাসের ধাক্কায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ মে, ২০১৯
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মোজাম্মেল হক (৪৮) গ্রামীণ ব্যাংকের রূপগঞ্জ শাখার সিনিয়র কর্মকর্তা। আজ রোববার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মোজাম্মেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা ২টায় তাকে মৃত ঘোষণা করেন। তিন ছেলের জনক মোজাম্মেল স্ত্রীসহ থাকতেন সাভারে।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফ হোসেন জানান, সকাল ১০টার পরে বিমানবন্দর ও লামেরিডিয়ান হোটেলের মধ্যবর্তী পদ্মা অয়েল পাম্প গেটের সামনে বিমানবন্দরগামী একটি বাস পেছন থেকে মোটরসাইকেল চালক মোজাম্মেলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা উইম্যান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দুপুরে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা গেলেও চালক পলাতক।

গ্রামীণ ব্যাংকের রূপগঞ্জ থানার প্রিন্সিপাল অফিসার মো. আনিসুর রহমান জানান, মোজাম্মেলের বাড়ি ধামরাইয়ের বাথুলী গ্রামে। তিনি রূপগঞ্জ শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। মোটরসাইকেলের কাগজপত্র ঠিক করতে উত্তরা গিয়েছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/এম.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com