বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক

বাসের চাকায় পৃষ্ঠ হয়ে কলেজ ছাত্র নিহত, সড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা ৭১ নিউজ,   নবীন চৌধুরী, ধামরাই(ঢাকা) প্রতিনিধি : কালামপুর-সাটুরিয়া বালিয়া আঞ্চনিক মহাসড়কের ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের সামনে এইচএসসি পরিক্ষার্থী বানিজ্য শাখার ছাত্র মনোয়ার হোসেন সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মারা গেছে।

মৃত্যুর সংবাদ কলেজের সহপাঠিরা জানলে তারা রাস্তায় নেমে পড়ে। সহপাঠির মৃত্যুর প্রতিবাদ এবং বিচারের দাবীতে কলেজের ছাত্র-ছাত্রীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

এসময় বিক্ষোভকারীরা কয়েকটি বাসের গ্লাচ ভাংচুরও করে। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে বিক্ষোভকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। ওই কলেজে সামনে ও বাজার বাসষ্ট্যান্ডে বিপুল সংক্ষক পুলিশ মোতায়োন করা হয়। বর্তমানে ওই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ঘাতক বাসটিকে আটক করতে পারেনি পুলিশ।

নিহত কলেজ ছাত্র উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা গ্রামের মৃত আকবর আলীর ছেলে। সে দ্ইু ভাই এক বোনের মধ্যে সবার বড়।

জানা গেছে,  ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের সামনে এইচএসসি পরিক্ষার্থী বানিজ্য শাখার ছাত্র নিহত মনোয়ার হোসেন তার পিতার মৃত্যুর পর পরিবারে ২ ভাই ও এক বোনের মধ্যে সবার বড় হওয়ায় মা আনোয়ারা বেগমের সাথে সংসারের সবধরণের কাজকর্ম করে লেখা পড়াও চালিয়ে যাচ্ছিল।

সামনের মাসের ২ তারিখে তার ফাইনাল পরীক্ষা।  একটি বাসে কলেজে আসতেছিল মনোয়ার। ঠিক কলেজের সামনে স্প্রিড ব্রেকারে নামার সময় পড়ে যায় চাকার নিচে। গুরুত্বর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে পথিমধ্যেই তা মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী মনোয়ার হোসেনের পিতা আকবর আলী ৫ বছর আগে সড়ক দুর্ঘটনায় নিহত হয়। মনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম তার স্বামীর শোক কাটতে না কাটতেই একই ভাবে চলে গেল সন্তানও । এব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল মামুন বলেন, নিহত শিক্ষার্থীর লাশ সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে একই সড়কে গতকাল ভোররাতে কাওয়ালীপাড়া এলাকায় বালু ভর্তি একটি ট্রাক উল্টে খাদে অজ্ঞাত (৩৩) নামে হেলপার নিহত হয়েছেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com