রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাবার বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগ, বাসা ঘিরে রেখেছে পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীতে একটি বাসায় সাফায়েত নামে তিন বছরের এক শিশুকে খুনের অভিযোগ পাওয়া গেছে। তবে এ ঘটনার প্রত্যক্ষদর্শী এক ব্যক্তির দাবি, বাসার ভিতরে ওই শিশুকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেছেন তিনি। এদিকে পুলিশ বলছে, শিশুটির মৃত্যুর খবর পেয়ে ছুটে এলেও বাসার ভেতরে এখনো ঢুকতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী। বাসার মূল দরজায় শিশুটির মাদকাসক্ত বাবা ধারালো অস্ত্র নিয়ে বাধা দেওয়ায় ভেতরে ঢুকতে পারছে না কেউ। আজ বুধবার সকাল আটটার দিকে রাজধানীর বাংলামোটরে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীদের ভাষ্য, মাদকাসক্ত ওই ব্যক্তির নাম আখতারুজ্জামান কাজল। এ কারণে তাঁকে ছেড়ে চলে গেছেন তাঁর স্ত্রী। তবে কাজলের দুই ছেলে শিশু তাঁর কাছেই আছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলছেন, আজ বুধবার সকাল আটটার দিকে বাসা থেকে বের হন কাজল। বাসায় দোয়া পড়ানোর জন্য মৌলভি নিয়ে আসেন তিনি। পরে মৌলভি কাজলের বাসা থেকে বেরিয়ে দাবি করেন, সেখানে এক শিশু সন্তানকে অচেতন অবস্থায় দেখেছেন তিনি। বিষয়টি শাহবাগ থানার পুলিশকে জানান তিনি। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় শাহবাগ থানা পুলিশ।

এ ব্যাপারে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বলেন, আমরা এখনও ভেতরে ঢুকতে পারেনি। কারণ মূল ফটকে ধারালো অস্ত্র নিয়ে মাদকাসক্ত নুরুজ্জামান দাঁড়িয়ে আছেন। তার ছেলেটি মৃত -সে বিষয়ে আমরা নিশ্চিত হয়েছি। কিন্তু কিভাবে মারা গেছে তা এখনও জানি না।

এদিকে নুরুজ্জামানের ভাই উজ্জ্বল গণমাধ্যমকে জানায়, বাংলা মোটরের ১৬ লিংক রোডের দ্বিতীয় তলার নিজের বাসায় দুই শিশু সন্তানকে সাফায়েত ও সুরায়েতকে  নিয়ে থাকেন তার ভাই। তবে অনেকদিন থেকে মাদকাসক্ত থাকায় তার দুই স্ত্রীর কেউ তার সাথে থাকেন না। সাফায়েতকে ( তিন বছর) খুন করে তার ভাই সুরায়েতকেও জিম্মি করে রেখেছে বলেও জানান তিনি। সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com