শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাবাকে নিয়ে মেয়ের গণসংযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮
  • ৩৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সাবেক মন্ত্রী ফরিদপুরের তৎকালীন জমিদার ইউসুফ আলী চৌধুরী মোহন মিয়ার নাতনি ও ফরিদপুরের পাঁচবারের সদস্য ও তিন বারের সফল মন্ত্রী ও বর্তমানে বিএনপির কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি চৌধুরী কামাল ইবনে ইউসুফের সুযোগ্য কন্যা চৌধুরী নায়াবা ইউসুফ ফরিদপুর সদর-৩ আসনে গণসংযোগ অব্যহত রেখেছেন দীর্ঘদিন ধরে। নায়াবা ইউসুফ বিএনপির নেত্রীও বটে। দাদা ও পিতার উত্তরসুরি হিসেবে এ রাজনীতির গণসংযোগ অব্যহত রেখেছেন বলে জানা যায়। চৌধুরী নায়াবা ইউসুফের দাদা দক্ষিণবঙ্গেও সিংহপুরুষখ্যাত রাজনীতিবিদ। এ সুনামটুকু ধরে রাখার জন্য মাঠে নেমেছেন তিনি। তার সাথে যোগ হয়েছে পিতা কামাল ইউসুফের রাজনীতি। তিনি যেন পিতার অবর্তমানে সার্বিক ভাবে ফরিদপুরের জনগণের সাথে সু সম্পর্ক বজায় রাখতে পারেন, সেই রক্ষার্থেই গণসংযোগ অব্যহত করেছেন।
দাদা ইউসুফ আলী চৌধুরীর মৃত্যুর পর চৌধুরী কামাল ইবনে ইউসুফ রাজনীতির হাল ধরেন। তবে তার পরিবারের কেউ রাজনীতিতে আসেন নাই। চৌধুরী কামাল ইবনে ইউসুফ স্বাধীনতার পর থেকে সক্রিয় ভাবে রাজনীতি শুরু করেন এবং ৫ বার সদস্য ও তিনবার মন্ত্রী হন। ৪০ বছর পর এই প্রথম উত্তরসুরি হিসেবে রাজনীতিতে মেয়ে নায়াবা ইউসুফ মাঠে নামলেন। ফরিদপুরের প্রতিটি মানুষ নায়াবা ইউসুফকে রাজনীতির মাঠে নামার জন্য ধন্যবাদ জানান। দাদা ও পিতার রাজনৈতিক সূত্র ধরে ফরিদপুর সদরে ১২টি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন, চরাঞ্চলে গিয়ে সাধারণ জনগণের খোঁজখবর নিচ্ছেন। চরাঞ্চলের একাধিক ব্যক্তিরা জানান, দীর্ঘদিন পর চৌধুরী কামাল ইবনে ইউসুফ একটি ভালো কাজ করলেন। নিজ মেয়েকে রাজনীতিতে মাঠে নামিয়েছেন। এই কাজটি তার পূর্বেই মাঠে নামানো উচিৎ ছিল। আমরা অতীতেও কামাল ইববে ইউসুফের সাথে ছিলাম আগামীতে তার উত্তরসূরি হিসেবে তার কন্যা চৌধুরী নায়াবা ইউসুফের সঙ্গেও থাকবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com