বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক

বাড্ডায় হোটেলে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা:  রাজধানীর মেরুল বাড্ডায় একটি হোটেলে অগ্নিকাণ্ড ঘটেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জামান ফিলিং স্টেশনের পাশে একটি হোটেলে আগুন লাগে।খবর পেয়ে ফায়ার সার্ভিস সেখানে পৌছার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।

বারিধারা সিনিয়র স্টেশন অফিসার আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, আগুনে হতাহতের কোনে ঘটনা ঘটেনি। আগুনের ক্ষয়ক্ষতির পরিমাণও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

তিনি জানান, ফিলিং স্টেশনের পাশে একটি হোটেলে আগুন লাগার বিষয়টি ৯৯৯ থেকে ফোন থেকে জানতে পারি।তবে কিছুক্ষণ পরেই আবার জানানো হয়েছে আগুন নিভে গেছে। এছাড়া আগুনের সূত্রপাত সঠিকভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে পাশে রাখা কোনো ইকুইপমেন্ট থেকে আগুন লাগতে পারে।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com