শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাড্ডায় ডিস ব্যবসায়ী হত্যা মামলায় দুই আসামির স্বীকারোক্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর দক্ষিণ বাড্ডায় আব্দুর রাজ্জাক বাবু নামের এক ডিস ব্যবসায়ীকে গুলি করে হত্যা মামলায় দুই আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার পাঁচদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ডের আবেদদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর শরীফুল ইসলাম। আবেদনে পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী আসামি মো. রাসেলের এবং ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী অপর আসামি মো. সোহেলের জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি রেকর্ড শেষে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আদালত সূত্র জানায়, এর আগে চলতি মাসের ১০ মে ওই দুই আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ৯ মে রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ বাড্ডার জাগরণী ক্লাবে ছিলেন ডিস ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বাবু। ওই সময় অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী ক্লাবের ভেতর ঢুকে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুড়ে দৌঁড়ে পাশের একটি ভবনে গিয়ে আশ্রয় নেয়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ডিস ব্যবসায়ী আব্দুর রাজ্জাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান তার বাবা ফজলুল হক। পরে অবস্থার অবনতি ঘটলে রাত সোয়া ১০টায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com