শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন সম্পাদক ডিউক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ১৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের ২০১৮-২০১৯ ইং দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রবিবার সকালে বাউফল প্রেসক্লাবের নিয়মিত সদস্যদের ভোটে এই কমিটি গঠন করা হয়। সাংবাদিক অধ্যাপক আমিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত এই নির্বাচনে গণতান্ত্রিক পদ্ধতিতে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বাউফল প্রতিনিধি হারুন অর রশিদ খান এবং সাধারণ সম্পাদক দৈনিক ভোরের পাতা ও মাইটিভি’র বাউফল উপজেলা প্রতিনিধি এম অহিদুজ্জামান ডিউক নির্বাচিত হন। সহ-সভাপতি প্রতিদিনের সংবাদের মো: দেলোয়ার হোসেন ও মতবাদের মাঈনউদ্দিন জিপু, যুগ্ম সাধারণ সম্পাদক, দি ডেইলি নিউন্যাশনের মু: মন্জুর মোর্শেদ সাংগঠনিক সম্পাদক মানকন্ঠের জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ আজকের বার্তার আরেফিন সহিদ, দপ্তর ও সমাজ কল্যাণ সম্পাদক কালবেলার সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আজকের সংবাদের মো: মনিরুজ্জামান হিরোন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক আলোকিত সময়ের এম.নাজিম উদ্দিন এবং নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের অধ্যাপক আমিরুল ইসলাম, দৈনিক জনতার মো: জহিরুল হক ভূঁইয়া ও বেতারের অধ্যাপক মো: সোহরব হোসেন নির্বাচিত হয়েছেন।

Patuakhali Pic-1 (31.12.17)
প্রমি জিপিএ ৫ পেয়েছে
ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার বার্তা পত্রিকার বাউফল প্রতিনিধি আ.ত.ম সফিউর রহমান মিঠুর এর মেয়ে তাসফিয়া রহমান প্রমি বাউফলের কালাইয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে জে এসসি পরীক্ষার ফলাফলে জিপিএ ৫ পেয়ে মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে। তাসফিয়া রহমান প্রমি’র ফলাফলে স্কুলের শিক্ষকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, প্রমি’র বাবা সাংবাদিক আ.ত.ম সফিউর রহমান মিঠু ও মাতা মারজিয়া বেগম। তারা তাদের ছেলের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com