শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাউফলে সাবেক এমপি শহিদুল আলমের মনোনয়ন পত্র সংগ্রহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ১৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম দ্দিন, পটুয়াখালী প্রতনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ বাউফল আসন থেকে নির্বাচনের জন্য সাবেক বিএনপি-জামায়াত জোটের এমপি (২০০১-২০০৫) মো. শহিদুল আলম তালুকদার বৃহষ্পতিবার বেলা ১২ টার দিকে বাউফল উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এসময় তার সাথে ইঞ্জিনিয়ার ফারুক আহমেদ তালুকদার কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নাসির উদ্দিন, বাউফল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আ. লতিফ সহ ছাত্রদল, যুবদল ও শ্রমিক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। শহিদুল আলম তালুকদার তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিএনপির সংস্কারপন্থীদের তালিকায় থাকার কারণে এক পর্যায় দল থেকে তার সকল ধরণের সদস্যপদ স্থগিত করা হয়েছিল।

সম্প্রতি শহিদুল আলম তালুকদারসহ সংস্কারপন্থী ১০ জন সাবেক এমপি বিএনপির মহাসচিব ফকরুল ইসলাম আলমগীরের সাথে দেখা করার পর তাদেরকে দলের হয়ে কাজ করার নির্দেশনা দেয়া হয়। এরপরই শহিদুল আলম তালুকদার বিএনপির দলীয় মনোনয়ন সংগ্রহ এবং সাক্ষাৎকার শেষে বৃহষ্পতিবার বাউফল উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার খবরে ইতিমধ্যেই তার অনুসারী বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছেন। মনোনয়ন সংগ্রহের পূর্বে তার বাড়িতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপির অপর একটি গ্রুপ থেকে জানা গেছে, দূর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় ২০১৭ সালের ১৩ ফেব্রুয়ারি পটুয়াখালীর বিশেষ জজ আদালত সাবেক এমপি শহিদুল আলম তালুকদারকে দোষি সাব্যস্ত করে নয় বছরের সাজা প্রদান করে জেল হাজতে পাঠিয়েছিলেন।

উক্ত রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল দায়ের করে বর্তমানে তিনি জামিনে রয়েছেন। একারণে নির্বাচন করতে পারবেন কী না সেটা নিয়ে নেতাকর্মীদের মধ্যে এখনো সংশয় রয়ে গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com