সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

বাউফলে বিদ্যালয় মাঠে নির্মাণ সামগ্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে বিদ্যালয়ের মাঠ দখল করে নির্মাণ সামগ্রী রাখার অভিযোগ পাওয়া গেছে এক ঠিকাদারের বিরুদ্ধে। বাউফল পৌরসভার ঠিকাদার কামাল হোসেন ক্ষমতার প্রভাব খাঁটিয়ে ১০১ নং নুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ দখলের করে নির্মাণ সামগ্রী রেখেছে। ঠিকাদার কামাল হোসেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের ফুফাতো ভাই।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সম্প্রতি ওই বিদ্যালয়ের মাঠে বিটুমিন, বালু, পাথর ও খোয়া সহ বিভিন্ন নির্মাণ সামগ্রী রেখেছেন ঠিকাদার কামাল হোসেন। তিনি ওই মাঠে নির্মাণ সামগ্রী রেখে পৌরসভার কয়েকটি প্রকল্পের কাজ করছেন। ওই মাঠে নির্মাণ সামগ্রী প্রস্তুত (সিল কোট) করে যানবাহনের মাধ্যমে প্রকল্প এলাকায় সরবরাহ করা হয়। মাঠে সিল কোট তৈরির মিনিপ্লান্ট স্থাপন করায় যান্ত্রিক শব্দে এবং বিটুমিনের পোড়া গন্ধে বিদ্যালয়ের পরিবেশ বিষিয়ে উঠেছে।
ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মরিয়ম ও ঝর্ণা জানায়, নির্মাণ সামগ্রী রাখার ফলে তারা মাঠে খেলাধুলা করতে পারছিনা। মাঠ থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার দাবী জানাচ্ছি। নাম প্রকাশ না করার শর্তে এক শিক্ষক বলেন, মিনি প্লান্ট স্থাপন করায় যান্ত্রিক শব্দে পাঠদান ব্যহত হচ্ছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী বেগম বলেন, ঠিকাদার কামাল হোসেনকে একাধিকবার মাঠ থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার জন্য বলা হলেও তিনি কর্নপাত করেননি। এরপর বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপরে ঠিকাদার কামাল হোসেন বলেন, খুব শিগগিরই আমি নির্মাণ সামগ্রী ওই মাঠ থেকে সরিয়ে নেব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com