রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাউফলে ধান কাটার সময় দেশীয় অস্ত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ১২৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীা বাউফল পৌর শহরের ৩ নং ওয়ার্ডে ধান কাটার সময় বেশ কিছু লাঠিসোটা ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ।

শুক্রবার বেলা ১১ টার দিকে ওই অস্ত্র উদ্ধার করা হলেও এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাউফল পৌর শহরের মৃত্যু করিম মিয়ার ছেলে রফিকুল ইসলাম বাবুল(৪০) দাদির আট একর জমি দীর্ঘদিন পর্যন্ত ভোগ দখল করে আসছিল।

ওই জমির মালিকানা দাবি করে একই এলাকার জালাল চৌকিদার(৫৮) মামলা দায়ের করলে উভয়ের মধ্যে বেশ কয়েক বছর পর্যন্ত মামলা চলে আসছে। ঘটনার দিন শুক্রবার সকালে জালাল চৌকিদারের নেতৃত্বে চান মিয়া, রাজিব, সাইফুল ও আল আমিনসহ প্রায় দুই শতাধিক লোক ওই জমির ধান কাটতে যায়। এখবর পেয়ে রফিকুল ইসলাম বাউফল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধানকাটা বন্ধ করে দেন এবং এক পর্যায়ে ধানক্ষেতের পাশ থেকে দুটি বড় ছোড়া, একটি রাম দা ও একটি দেশীয় দা সহ অনেকগুলো বাঁশের লাঠি উদ্ধার করে। কে বা কাহারা ওই ধারালো দেশীয় অস্ত্র ও লাঠিসোটা ধানক্ষেতে রেখেছে পুলিশ তার হদিস করতে না পেরে অস্ত্রগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং কর্তনকৃত ধান স্থানীয় কমিশনারের জিম্মায় রেখে দেয়া হয়।

বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. মোস্তাফিজুর রহমান জানান, জমি নিয়ে উভয় পক্ষের মামলা চলমান। শান্তি-শৃংখলা বজায় রাখতে ধানকাটা বন্ধ রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com