বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল

বাউফলে ওসির সামনে মামলার বাদীকে মারধর ওসির অস্বীকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল থানায় ওসির অফিস কক্ষে মামলার বাদীসহ ৩ জনকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। তবে বিষয়টি অস্বীকার করে ওসি মনিরুল ইসলাম বলেন, আমার সামনে এমন কোন ঘটনা ঘটেনি, যা কিছু ঘটেছে তা থানার বাইরে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফলের মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের মনিরুল ইসলাম শাহীন এর সঙ্গে মামুন সিকদার গংয়ের জমি নিয়ে বিরোধ চলছে। বিষয়টি নিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধিন রয়েছে।
বাউফল পৌর শহরের এক প্রভাবশালী বিএনপি নেতার চাপে মামুন সিকদারের পক্ষ নিয়ে ওসি মনিরুল ইসলাম মামলা তুলে নেয়ার জন্য শাহীনের উপর চাপ সৃষ্টি করেন।
বৃহস্পতিবার সকালে মামুন সিকদার থানার আসার পর ওসি তার অফিস কক্ষে বসিয়ে শাহীনকে খবর দেন। পরে শাহীন ও তার বাবা মোসলেম মৃধা থানার আসেন। সেখানে ওসি মনিরুল ইসলাম বিষয়টি মীমাংসা করার জন্য শাহীনের ওপর চাপ সৃষ্টি করেন।
আদালতে মামলা বিচারাধিন থাকায় শাহীন এ সময় ওসির কাছে সময় প্রার্থনা করেন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মামুন সিকদার ও তার সহযোগীরা শাহীন ও তার বাবার ওপর হামলা শুরু করেন। ঘটনার সময় বাঁধা দিতে গেলে শাহীনের বাসার কর্মচারী রিফাতকে পিটিয়ে আহত করা হয়।
ঘটনার পর দ্রুত ২ পক্ষকেই ওসি তার কক্ষ থেকে বের করে দেন। এরপর বিষয়টি বাউফলে টক অব দ্যা টাউনে পরিণত হয়। এ প্রসঙ্গে মনিরুল ইসলাম শাহীন অভিযোগ করে বলেন, ওসির মাধ্যমে ডেকে নিয়ে প্রতিপক্ষের লোকেরা তাদের উপর পরিকল্পিতভাবে হামলা করেছে।
অভিযোগ অস্বীকার করে ওসি মনিরুল ইসলাম বলেন, যা হয়েছে তা থানার বাইরে, ভেতরে কিছু হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com