রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাউফলের ভূমি অফিস সংলগ্ন প্রায় কোটি টাকার জমি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ২৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলা ভূমি অফিস সংলগ্ন বেদখলকৃত প্রায় কোটি টাকার জমি উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে অবৈধভাবে দখল করা ওই জমিতে উচ্ছেদ অভিযান শুরু করে জমি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, এলাকার প্রভাশালী টিটু হাওলাদার নামের এক ব্যাক্তি বাউফল পৌর শহরের মূল কেন্দ্রে ১ নং খাস খতিয়ানের ৪৫ শতাংশ জমি দখল করে রাতারাতি সেমি পাকা ভবন নির্মাণ করেন।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভূমি অফিসের লোকজন ও পুলিশসহ উচ্ছেদ অভিযান শুরু করেন। প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে সরকারি জমি উদ্ধার করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পিজুস চন্দ্র দে বলেন, রাতের আঁধারে সরকারি জমি দখল করে বাউন্ডারি দিয়ে সেমি পাকা ভবন নির্মাণ করা হয়েছিল। উচ্ছেদ অভিযান পরিচালনা করে প্রায় কোটি টাকার সম্পদ উদ্ধার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com